আজ : ০৪:৩৮, মে ২৪ , ২০১৯, ১০ জ্যৈষ্ঠ, ১৪২৬
শিরোনাম :

রমজানে বিনামূল্যে কোরআন শিক্ষা দেবে আরব আমিরাত


আপডেট:০৪:৪৫, এপ্রিল ৯ , ২০১৯
photo

আন্তর্জাতিক ডেস্ক: পবিত্র রমজানকে সামনে রেখে কোরআন শিক্ষার একটি প্লাটফর্ম চালু করেছে সংযুক্ত আরব আমিরাত। জেনারেল অথরিটি অব ইসলামিক অ্যাফেয়ার্স অ্যান্ড অ্যানডওনমেন্টের উদ্যোগে বিনামূল্যে এই শিক্ষা দেয়া হবে।

অথরিটির চেয়ারম্যান ড. মোহাম্মদ মাতার আল কাবি জানিয়েছেন, কোরআন শিক্ষায় আগ্রহী যেকেউ এতে অংশ নিতে পারবেন। এজন্য সবাইকে অথরিটির ওয়েবসাইটে যেতে হবে।

দুবাইভিত্তিক সংবাদমাধ্যম খালিজ টাইমস জানিয়েছে, শুক্রবার ছাড়া প্রতিদিন এই শিক্ষা দেয়া হবে। দিনে বেশ কয়েকটি সময়ে এটা চালু থাকবে। এজন্য যার যার সুযোগমতো এটাতে অংশ নিতে পারবেন আগ্রহীরা।

এ সম্পর্কে আল কাবি বলেন, সপ্তাহজুড়ে বেশ কয়েকটি সময়ে ক্লাস চলবে। এতে পুরুষ এবং নারী উভয় ধরনের শিক্ষকই থাকবেন। সকাল ৮টা থেকে রাত ৮টার মধ্যে মোট চারটি ক্লাস অনুষ্ঠিত হবে। প্রতি ব্যাচে সর্বোচ্চ সাতজন শিক্ষার্থী অংশ নিতে পারবেন। আগ্রহীদের ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন করতে হবে



সাম্প্রতিক খবর

পদত্যাগের ঘোষণায় থেরেসা মে

photo আন্তর্জাতিক ডেস্ক: পদত্যাগের ঘোষণা দিয়েছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী থেরেসা মে। কনজারভেটিভ দলের এই নেতা আগামী ৭ জুন পদত্যাগ করছেন বলে জানিয়েছে ব্রিটিশ সংবাদ মাধ্যম বিবিসি। ব্রেক্সিট অর্থাৎ ব্রিটেনের ইউরোপিয়ান ইউনিয়ন ত্যাগের ব্যাপারে তার নতুন পরিকল্পনা তার মন্ত্রীসভায় ও পার্লামেন্টে অনুমোদিত হবে না এটা স্পষ্ট হবার পরই তিনি পদত্যাগ করলেন। শুক্রবার লন্ডনে ১০ নম্বর ডাউনিং

বিস্তারিত

0 Comments

Add new comment