আজ : ০৮:৪৬, জুন ২৩ , ২০১৮, ৯ আষাঢ়, ১৪২৫
শিরোনাম :

রেড ক্রিসেন্ট এর তত্তাবধানে ত্রান বিতরন


প্রতিটি দুর্যোগ মূহুর্তে দেশের মানুষের পাশে রেডক্রিসেন্ট ও সরকার আছে - আশফাক আহমদ

আপডেট:০২:৪০, অগাস্ট ২৬ , ২০১৭
photo

সিলেট সংবাদদাতাঃ সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ বলেছেন, বন্যায় কবলিত প্রতিটি পরিবারের খোজ খবর রাখা, তাদের পাশে দাঁড়ানো দেশের প্রতিটি নাগরিকের দায়িত্ব। প্রতিটি দুর্যোগ মূহুর্তে দেশের মানুষের পাশে রেডক্রিসেন্ট ও সরকার আছে। তিনি রেডক্রিসেন্ট এর পাশে গ্রামীনফোন এসে দাড়ানোর জন্য গ্রামীনফোন কতৃপক্ষকে ধন্যবাদ জানান। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির সার্বিক তত্ত্বাবধানে ও গ্রামীনফোন অর্থায়নে সিলেট সদর উপজেলার পীরের চক ত্রান বিতরনকালে প্রধান অতিথির বক্তব্য তিনি একথা বলেন।

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির সার্বিক তত্ত্বাবধানে ও গ্রামীনফোন অর্থায়নে সিলেট সদর উপজেলার পীরের চক ৯২টি পরিবারের মধ্যে ত্রান সামগ্রী বিতরন করা হয়।এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের সাধারণ সম্পাদক আব্দুর রহমান জামিল, বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের কার্য্যকরী পরিষদ সদস্য সাইফুর রহমান খোকন, সোয়েব আহমদ, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ঢাকা জুনিয়র সহকারী পরিচালক হালিমা তরফদার, রেডক্রিসেন্ট সিলেট ইউনিটের সহকারী পরিচালক মো আলাউদ্দিন ,যুব রেড ক্রিসেন্ট সদস্যসহ এলাকার বিশিষ্ট মুরব্বীবৃন্দ ।

৯২টি পরিবারের মধ্যে প্রতি পরিবারকে ১৫ কেজি চাল, ২ কেজি মসুরী ডাল, ১ লিটার সোয়াবিন তৈল, ১ কেজি চিনি, ১ কেজি লবন, ১ কেজি সুজি করে দেয়া হয়।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

জিয়া অরফানেজ ট্রাস্ট মামলা: দ্রুত শুনানি চেয়ে আবেদন করবে দুদক

photo ঢাকা সংবাদদাতা: আপিল বিভাগের নির্দেশনা অনুসারে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার দ্রুত আপিল শুনানি চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আগামীকাল রবিবার (২৪ জুন) হাইকোর্টের সংশ্লিষ্ট বেঞ্চে কমিশনের পক্ষ থেকে এ-সংক্রান্ত আবেদন করা হবে। শনিবার (২৩ জুন) দুদক আইনজীবী খুরশীদ আলম খান এ তথ্য জানান।খুরশীদ আলম খান বলেন, ‘জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় বিচারিক আদালতের ৫ বছরের কারাদণ্ডাদেশের

বিস্তারিত

0 Comments

Add new comment