আজ : ০১:৩৯, সেপ্টেম্বর ২২ , ২০১৮, ৭ আশ্বিন, ১৪২৫
শিরোনাম :

সিলেট বিভাগ-ঢাকা মেট্রো ম্যাচের প্রথম দিন পরিত্যক্ত


আপডেট:০৩:২১, সেপ্টেম্বর ২২ , ২০১৭
photo

১৯তম জাতীয় ক্রিকেট লিগের প্রথম রাউন্ডে কক্সবাজারে চার দিনের মধ্যে খেলা হয়েছিল মাত্র একদিন। বাকি তিন দিনই ভাসিয়ে নিয়েছিল বৃষ্টি। ঢাকা-বরিশাল ম্যাচটা তাই নিষ্প্রাণভাবেই ড্র হয়েছিল।

কক্সবাজারে জাতীয় লিগের দ্বিতীয় রাউন্ডেও বাগড়া দিয়েছে বৃষ্টি। বৃষ্টির কারণে মাঠ ভেজা থাকায় ঢাকা মেট্রো ও সিলেট বিভাগের মধ্যকার ম্যাচের প্রথম দিনের খেলা পরিত্যক্ত হয়েছে।

শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের একাডেমি মাঠে দ্বিতীয় স্তরের ম্যাচটি শুরু হওয়ার কথা ছিল শুক্রবার সকাল সাড়ে ৯টায়। কিন্তু মাঠ ভেজা থাকায় দুপুর পর্যন্ত অপেক্ষার পরও খেলাই শুরু করা যায়নি। দুপুর আড়াইটার দিকে প্রথম দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা করেন আম্পায়াররা।

প্রথম রাউন্ডে ঢাকা মেট্রো ড্র করেছিল চট্টগ্রাম বিভাগের সঙ্গে। আর সিলেট ৬ উইকেটে হেরেছিল রাজশাহী বিভাগের বিপক্ষে।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

দেশের মানুষ চায় সুশাসন নিশ্চিত হোক

photo ঢাকা সংবাদদাতা: গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন বলেছেন, দেশের মানুষ সুশাসন চায়। শনিবার (২২ সেপ্টেম্বর) নাগরিক সমাবেশে সূচনা বক্তব্যে তিনি এ কথা বলেন। ঢাকা মহানগর নাট্যমঞ্চে ‘কার্যকর গণতন্ত্র, আইনের শাসন ও জনগণের ভোটের অধিকার নিশ্চিত করার লক্ষ্যে জাতীয় ঐক্য গড়ে তুলুন’ শীর্ষক এ সমাবেশের আয়োজন করেছে জাতীয় ঐক্য প্রক্রিয়া। ড. কামাল হোসেন বলেন, ‘দেশের জনগণের চলাফেরার স্বাধীনতা

বিস্তারিত

0 Comments

Add new comment