আজ : ০৪:১৪, মে ২৭ , ২০১৮, ১২ জ্যৈষ্ঠ, ১৪২৫
শিরোনাম :

প্রেমিক ছাড়লেন ধূমপান, প্রেমিকা সোশ্যাল মিডিয়া


আপডেট:০৪:০৮, জানুয়ারি ১১ , ২০১৮
photo

বিনোদন ডেস্ক: হবু স্ত্রী মেগান মার্কেলের মন রক্ষার্থে কিছুদিন আগে ধূমপান ছাড়েন প্রেমিক প্রিন্স হ্যারি। এটি পুরাতন খবর। নতুন খবর হচ্ছে, এবার সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন মার্কেল।

বিষয়টি নিশ্চিত করে কেনসিংটন প্রসাদের এক বিবৃতিতে জানানো হয়, মার্কেল সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। যারা সারা বছর সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে তাকে অনুসরণ করেছেন। কিন্তু সাময়িক সময়ের জন্য সেগুলো বন্ধ রাখছেন হলিউডের এই অভিনেত্রী।

বন্ধুদের মাধ্যমে ২০১৬ সালের জুলাই মাসে হ্যারি ও মার্কলের পরিচয় হয়। এর কয়েক মাস পরেই হ্যারি সংবাদমাধ্যমের কাছে দু’জনের সম্পর্কের কথা ঘোষণা দেন। ব্রিটেনের জনগণের কাছে অনেকটা অপরিচিত হলেও হলিউডে আছে মেগানের বেশ জনপ্রিয়তা।

২০১১ সালে চলচ্চিত্র প্রযোজক ট্রেভর এঙ্গেলসনকে বিয়ে করেছিলেন মেগান। কিন্তু ২০১৩ সালে বিচ্ছেদ হয় তাদের। চলতি বছরের ১৯ মে দ্বিতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসছেন তিনি।



সাম্প্রতিক খবর

দাওয়াতুল ইসলাম গ্রেটার লন্ডনের ইফতার মাহফিল

photo লন্ডনবিডিনিউজ২৪: শনিবার ২৬মে পূর্ব লন্ডনের বিগল্যান্ড ষ্ট্রীটে অবস্থিত’ দারুল উম্মাহ সেন্টার’এ দাওয়াতুল ইসলাম গ্রেটার লন্ডনের উদ্যাগে এক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। সংগঠনের কেন্দ্রীয় আমীর হাসান মঈনুদ্দিনের সভাপতিত্বে এবং গ্রেটার লন্ডেনের দায়িত্বশীল মাওলানা মোহাম্মদ হাসানের পরিচালনায় অনুষ্ঠিত মাহফিলে দংগঠনের কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল শাব্বির আহমদ কাওসারের শুভেচ্ছা

বিস্তারিত

0 Comments

Add new comment