আজ : ০৬:০২, নভেম্বর ১৯ , ২০১৮, ৫ অগ্রহায়ণ, ১৪২৫
শিরোনাম :

প্রেমিক ছাড়লেন ধূমপান, প্রেমিকা সোশ্যাল মিডিয়া


আপডেট:০৪:০৮, জানুয়ারি ১১ , ২০১৮
photo

বিনোদন ডেস্ক: হবু স্ত্রী মেগান মার্কেলের মন রক্ষার্থে কিছুদিন আগে ধূমপান ছাড়েন প্রেমিক প্রিন্স হ্যারি। এটি পুরাতন খবর। নতুন খবর হচ্ছে, এবার সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন মার্কেল।

বিষয়টি নিশ্চিত করে কেনসিংটন প্রসাদের এক বিবৃতিতে জানানো হয়, মার্কেল সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। যারা সারা বছর সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে তাকে অনুসরণ করেছেন। কিন্তু সাময়িক সময়ের জন্য সেগুলো বন্ধ রাখছেন হলিউডের এই অভিনেত্রী।

বন্ধুদের মাধ্যমে ২০১৬ সালের জুলাই মাসে হ্যারি ও মার্কলের পরিচয় হয়। এর কয়েক মাস পরেই হ্যারি সংবাদমাধ্যমের কাছে দু’জনের সম্পর্কের কথা ঘোষণা দেন। ব্রিটেনের জনগণের কাছে অনেকটা অপরিচিত হলেও হলিউডে আছে মেগানের বেশ জনপ্রিয়তা।

২০১১ সালে চলচ্চিত্র প্রযোজক ট্রেভর এঙ্গেলসনকে বিয়ে করেছিলেন মেগান। কিন্তু ২০১৩ সালে বিচ্ছেদ হয় তাদের। চলতি বছরের ১৯ মে দ্বিতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসছেন তিনি।



সাম্প্রতিক খবর

আমাকে সরালেও বেক্সিট সহজ হবে না: থেরেসা মে

photo আন্তর্জাতিক ডেস্ক: তাকে সরিয়ে দিলেও বেক্সিট চুক্তি করা সহজ হবে না বলে সমালোচকদের সতর্ক করে দিয়েছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী থেরেসা মে। রবিবার ব্রিটিশ টেলিভিশন চ্যানেল স্কাই নিউজকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি এই মন্তব্য করেন। এছাড়া আগামী সপ্তাহ যুক্তরাজ্যের ভবিষ্যতের জন্য সবচেয়ে ‘সংকটপূর্ণ’ সময় বলেও মন্তব্য করেছেন তিনি। গত বুধবার ইউরোপীয় ইউনিয়ন থেকে বের হয়ে যাওয়ার বিষয়ে

বিস্তারিত

0 Comments

Add new comment