আজ : ০১:৫৪, অগাস্ট ২১ , ২০১৮, ৫ ভাদ্র, ১৪২৫
শিরোনাম :

প্রেমিক ছাড়লেন ধূমপান, প্রেমিকা সোশ্যাল মিডিয়া


আপডেট:০৪:০৮, জানুয়ারি ১১ , ২০১৮
photo

বিনোদন ডেস্ক: হবু স্ত্রী মেগান মার্কেলের মন রক্ষার্থে কিছুদিন আগে ধূমপান ছাড়েন প্রেমিক প্রিন্স হ্যারি। এটি পুরাতন খবর। নতুন খবর হচ্ছে, এবার সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন মার্কেল।

বিষয়টি নিশ্চিত করে কেনসিংটন প্রসাদের এক বিবৃতিতে জানানো হয়, মার্কেল সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। যারা সারা বছর সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে তাকে অনুসরণ করেছেন। কিন্তু সাময়িক সময়ের জন্য সেগুলো বন্ধ রাখছেন হলিউডের এই অভিনেত্রী।

বন্ধুদের মাধ্যমে ২০১৬ সালের জুলাই মাসে হ্যারি ও মার্কলের পরিচয় হয়। এর কয়েক মাস পরেই হ্যারি সংবাদমাধ্যমের কাছে দু’জনের সম্পর্কের কথা ঘোষণা দেন। ব্রিটেনের জনগণের কাছে অনেকটা অপরিচিত হলেও হলিউডে আছে মেগানের বেশ জনপ্রিয়তা।

২০১১ সালে চলচ্চিত্র প্রযোজক ট্রেভর এঙ্গেলসনকে বিয়ে করেছিলেন মেগান। কিন্তু ২০১৩ সালে বিচ্ছেদ হয় তাদের। চলতি বছরের ১৯ মে দ্বিতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসছেন তিনি।



সাম্প্রতিক খবর

অনুমতি ছাড়া ফৌজদারি মামলায় সরকারি চাকুরেদের গ্রেপ্তার নয়

photo ঢাকা সংবাদদাতা: অভিযোগপত্র গ্রহণের আগে ফৌজদারি মামলায় সরকারি কর্মচারীকে গ্রেপ্তারে সরকারের অনুমতি নেয়ার বাধ্যবাধকতা আরোপ হচ্ছে।সোমবার ঈদের আগে মন্ত্রিসভার শেষ বৈঠকে অনুমোদন হওয়া ‘সরকারি চাকরি আইন ২০১৮’ এর চূড়ান্ত খসড়ায় এমন বিধান রাখা হয়েছে। তেজগাঁওয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ে মন্ত্রিসভার বৈঠক শেষে সচিবালয়ে মন্ত্রিপরিষদ সচিব শফিউল আলম এই তথ্য জানান। বলেন, ‘আগে গ্রেপ্তার

বিস্তারিত

0 Comments

Add new comment