আজ : ১১:৩২, অগাস্ট ২৪ , ২০১৯, ৯ ভাদ্র, ১৪২৬
শিরোনাম :

যমজ সন্তানের মা হলেন পুতিনের বান্ধবী আলিনা


আপডেট:০৭:৩৮, মে ২২ , ২০১৯
photo

আন্তর্জাতিক ডেস্ক: মা হয়েছেন সাবেক জিমন্যাস্ট আলিনা কাবাইভা। তিনি সম্প্রতি যমজ পুত্রসন্তান জন্ম দিয়েছেন বলে আন্তর্জাতিক সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে। কিন্তু এ বিষয়ে আলিনা এখনও মুখ খোলেননি। সুদর্শনী আলিনা রাশিয়ার পরাক্রমশালী প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের দীর্ঘ দিনের বান্ধবী হিসেবে পরিচিত।

আলিনার সন্তান জন্ম দেয়ার বিষয়টি নিয়ে কঠোর গোপনীয়তা অবলম্বন করা হয়েছে। রাশিয়ার গণমাধ্যমের সঙ্গে সংশ্লিষ্ট অনেকেই বিষয়টি অবগত হলেও সংবাদ প্রকাশ করতে পারছেন না। কোনো কোনো গণমাধ্যম সংবাদ প্রকাশ করেও পরে চেপে গেছে।

রাশিয়ান ইন্টেলিজেন্স সার্ভিসের এক অনুসন্ধানী সাংবাদিক সেরজেই কানেভ জানান, আলিনা অস্ত্রোপচারের মাধ্যমে যমজ ছেলের জন্ম দিয়েছেন। রাশিয়ার কুলাকভ রিসার্চ সেন্টার ফর অবেস্টট্রিকস, গাইনেকোলজি এবং পেরিনেটোলজিতে আলিনার অস্ত্রোপচার সম্পন্ন করা হয়।

সেরজেই কানেভ আরও জানান, সিজারের সময় মেডিকেল টিমের অর্ধেক ডাক্তারকে ডেলিভারি ওয়ার্ড থেকে বের করে দেয়া হয়েছিল। চিকিৎসাকেন্দ্রের পরিচালক জেন্নাগিয় সুখিখ এই সিজার পরিচালনা করেন। আর তাকে সহযোগিতা করেন ইতালির একজন বিখ্যাত চিকিৎসক। তবে তিনি ইতালির ওই চিকিৎসকের নাম প্রকাশ করেননি।

আলিনা রাশিয়ার সাবেক একজন জিমন্যাস্ট। তার সঙ্গে ভ্লাদিমির পুতিনের বহু দিন ধরে গোপন প্রেম রয়েছে বলে গুঞ্জন চলছে। পুতিনের সঙ্গে আলিনার গোপন সম্পর্কের ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, ‘আমরা এই গোপন বিষয়ে এখনই কোনো মন্তব্য করব না।’

রাশিয়ার প্রথম সারির দৈনিক মস্কোভস্কাই কমসমোলেটস তাদের ওয়েবসাইটে আলিনার যমজ সন্তান জন্ম দেয়ার খবরটি প্রকাশ করে। তবে খবরটি প্রকাশ করার কিছুক্ষণ পরই তা আবার সরিয়ে ফেলেছে দৈনিকটি।

প্রসঙ্গত রাশিয়ার সংবাদমাধ্যমগুলো সরকারনিয়ন্ত্রিত। আর বিষয়টি প্রেসিডেন্ট পুতিনের সংশ্লিষ্ট হওয়ায় এ বিষয়ে অনেকেই সংবাদ প্রকাশ করতে পারছে না।



সাম্প্রতিক খবর

সিলেটের প্রবীণ কমিউনিটি ব্যক্তিত্ব ও সমাজসেবি গোলাম রব্বানি চৌধুরীর ইন্তেকাল

photo লন্ডনবিডিনিউজঃ সিলেটের খুরুমখলা নিবাসি প্রবীণ কমিউনিটি ব্যক্তিত্ব ও বিশিষ্ট সমাজসেবি গোলাম রব্বানি গত ১৭ আগস্ট ইন্তেকাল করেন। গোলাম রব্বানী চৌধুরী (আমুদ মিয়া), তার এলাকায় একজন সুপরিচিত ব্যাক্তি ছিলেন। তিনি সামাজিক, রাজনৈতিক বিভিন্ন সংগঠনের সাথে সস্পৃক্ত ছিলেন। তিনি মানুষের সুখে,দুখে আজীবন পাশে থাকতেন এবং মানুষকে বিভিন্ন ভাবে সাহায্যে, সহযোগিতা করতেন। তার মৃত্যুর সংবাদ

বিস্তারিত

0 Comments

Add new comment