আজ : ০৯:৫৭, এপ্রিল ১৯ , ২০১৯, ৬ বৈশাখ, ১৪২৬
শিরোনাম :

উত্তাপ ছড়িয়েই যাচ্ছেন পরী


আপডেট:১০:৫৫, মার্চ ৩১ , ২০১৯
photo

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার ‘গ্ল্যামার গার্ল’ বলা হয় পরীমনিকে। রূপে, গুণে ও অভিনয়ের দক্ষতার কারণে পরী অল্প ক’দিনেই হয়ে উঠেছেন জনপ্রিয় শিল্পীদের একজন। শুধু তাই নয়, পরী যখন সিনেমায় নাম লিখান তখন থেকেই কোনো না কোনো কারণে ছিলেন খবরের শিরোনামে। ছবি মুক্তির আগেই এই নায়িকা চুক্তিবদ্ধ হন ১৮টি ছবিতে, যা ঢাকাই সিনেমার ইতিহাসে আগে দেখা যায়নি।

নতুন ছবিতে পরীর দেখা না মিললেও, সরব আছেন টেলিছবি ও বিজ্ঞাপনে। তবে তার চেয়েও বেশি সরব আছেন সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে। একের পর এক ছবি প্রকাশ করে আলোচনায় কেন্দ্রবিন্দু হয়ে উঠেছেন এই অভিনেত্রী। শুধু নিজের ছবিই নয়, পরী ইদানিং তার তোলা ছবি প্রকাশ করেও হয়েছেন প্রশংসিত।



সাম্প্রতিক খবর

সরকারের হস্তক্ষেপের কারণে খালেদা জিয়া জামিন পাচ্ছেন না : আলাল

photo ঢাকা প্রতিনিধি: বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, বাংলাদেশে খাতা-কলমে আইন আছে, প্রশাসনও আছে। কিন্তু আইনের শাসন বলতে যেটা বোঝায় সেটা কিন্তু আওয়ামী লীগের আমলে নেই। আইনের শাসন নেই বলেই দেশনেত্রী বেগম খালেদা জিয়া সরকারের হস্তক্ষেপের কারণেই মুক্তি পাচ্ছে না। আইন যদি থাকত আর আইনের বাস্তবায়ন থাকত তিনি অবশ্যই অনেক আগেই জামিন পেতেন। সরকারের পক্ষ থেকে বারবার জামিনে

বিস্তারিত

0 Comments

Add new comment