আজ : ০৩:২১, এপ্রিল ১৯ , ২০১৯, ৬ বৈশাখ, ১৪২৬
শিরোনাম :

মাদাম তুসোয় মোমের প্রিয়াঙ্কা


আপডেট:১০:১৯, ফেব্রুয়ারি ৯ , ২০১৯
photo

বিনোদন ডেস্ক: জীবন দারুণ কাটছে প্রিয়াঙ্কা চোপড়ার; বিশেষ করে বিয়ের পর থেকে তাঁর মুকুটে জুড়ছে একের পর এক শুভ্র পালক। যেন সাফল্য, আনন্দ আর সার্থকতায় ভেসে যাচ্ছেন এই বলিউড তারকা। সম্প্রতি অন্য এক আনন্দের খবর তিনি ভাগাভাগি করেছেন ভক্তদের সঙ্গে। পৃথিবীর বিখ্যাত জাদুঘর মাদাম তুসো তাঁর মোমের মূর্তি স্থাপনের সিদ্ধান্ত নিয়েছে।

মাদাম তুসো জাদুঘরে বেশ কয়েকজন বলিউড তারকার সঙ্গে যুক্ত হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। সেখানে স্থাপন করা হয়েছে এই ভারতীয় চলচ্চিত্রের জনপ্রিয় অভিনয়শিল্পীর মোমের মূর্তি। বলিউডে তো বটেই, হলিউডেও বেশ জনপ্রিয় প্রিয়াঙ্কা চোপড়া। এ জন্য নিউইয়র্কের মাদাম তুসো জাদুঘরে প্রিয়াঙ্কার মোমের মূর্তি স্থাপিত হয়েছে।

জাদুঘরে এই মোমের মূর্তি তৈরি হয়েছে প্রিয়াঙ্কার এমি অ্যাওয়ার্ডসের সাজকে মাথায় রেখে। এমি অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে যে রকম লাল গাউন পরেছিলেন প্রিয়াঙ্কা, মূর্তি তৈরিতে তাঁর সেই চেহারাটাকেই বেছে নেওয়া হয়েছে। এই লাল গাউন পরেই এমি অ্যাওয়ার্ডসের লালগালিচায় হেঁটেছিলেন তিনি। শিল্পীর চোখে এটিই প্রিয়াঙ্কার সবচেয়ে সুন্দরতম চেহারা। মূর্তি দেখে মনে হচ্ছে, যেন ছবি তোলার জন্য পোজ দিয়ে দাঁড়িয়েছেন সাবেক বিশ্বসুন্দরী।

নিজের মোমের মূর্তির পাশে কালো পোশাকে হাসিমুখে দাঁড়ানো একটি ছবি গত রাতে ইনস্টাগ্রামে পোস্ট করে প্রিয়াঙ্কা ধন্যবাদ দিয়েছেন মাদাম তুসো জাদুঘর কর্তৃপক্ষকে। জানিয়েছেন, নিউইয়র্কের পরে যুক্তরাজ্য, অস্ট্রেলিয়া ও এশিয়ায়ও বসানো হবে এই মূর্তি। ইন্টারনেট ভেসে গেছে প্রিয়াঙ্কার নতুন এক ভিডিওতে। যেখানে দেখা যাচ্ছে, নিজের মোমের মূর্তি উন্মোচনে মাদাম তুসোয় গিয়েছেন তিনি। ভিডিওতে তিনি শুভেচ্ছা জানিয়েছেন ভক্তদের।

যুক্তরাজ্যের লন্ডনে মাদাম তুসো জাদুঘরেও প্রিয়াঙ্কার এই মূর্তি রাখা হবে। সেখানে আরও রয়েছে অমিতাভ বচ্চন, শাহরুখ খান, মাধুরী দীক্ষিত, সালমান খান, ঐশ্বরিয়া রাই বচ্চন ও ক্যাটরিনা কাইফের মোমের মূর্তি।

প্রিয়াঙ্কা চোপড়া প্রস্তুতি নিচ্ছেন নিজের পরবর্তী হলিউডি ছবির জন্য। ছবির নাম ‘ইজ নট ইট রোমান্টিক?’ যদিও ছবিটিতে তাঁকে একটি পার্শ্ব চরিত্রে দেখা যাবে। সম্প্রতি মার্কিন টিভি অনুষ্ঠান গুড মর্নিং আমেরিকায় হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা। কথা বলেছেন নিজের বিয়ে নিয়ে। বিয়ের আগে হঠাৎ কেন ভীতসন্ত্রস্ত হয়ে পড়েছিলেন তিনি, সে বিষয়েও কথা বলেছেন এই অভিনয়শিল্পী।



সাম্প্রতিক খবর

কোরআনকে অবমাননায় সেফুদা’র ফাঁসি দাবি

photo ঢাকা সংবাদদাতা: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভে এসে বেশ পরিচিতি পেয়েছিলেন প্রবাসী বাংলাদেশি সেফাতুল্লা ‘সেফুদা’। রাজনীতিসহ নানা সামাজিক বিষয় নিয়ে বিতর্কিত মন্তব্য করে জন্ম দিয়েছেন আলোচনা-সমালোচনার। তেমনই বরাবরের মতো গত বুধবার নিজের ফেসবুক পেইজ থেকে লাইভে আসেন সেফাতুল্লা। লাইভে তিনি কথা বলেন মডেল ও অভিনেত্রী সাফা কবিরের সম্প্রতি একটি মন্তব্য নিয়ে। জানা যায়, লাইভ

বিস্তারিত

0 Comments

Add new comment