আজ : ০৭:২৭, ফেব্রুয়ারি ২৫ , ২০১৮, ১৩ ফাল্গুন, ১৪২৪
শিরোনাম :

বর্তমান সরকার শিক্ষার উন্নয়ন ও আধুনিকায়নে কাজ করছে-শিক্ষামন্ত্রী


আপডেট:১০:০৯, জানুয়ারি ১৩ , ২০১৮
photo

গোলাপগঞ্জ প্রতিনিধি::গোলাপগঞ্জ উপজেলার শিক্ষার মান উন্নয়নের লক্ষে শনিবার (আজ) সকালে লক্ষনাবন্দ স্কাউটস আঞ্চলিক কেন্দ্রে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এতে শিক্ষক, অভিভাবক, প্রশাসনের কর্মকর্তা ও রাজনৈতিক সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি বলেন, বর্তমান সরকার শিক্ষার উন্নয়ন ও আধুনিকায়নে সর্বোচ্চ গুরুত্ব প্রদান করেছে। নতুন প্রজন্ম যাতে উচ্চ শিক্ষা গ্রহণ করে বহির্বিশ্বের সাথে প্রতিযোগিতায় ঠিকে থাকতে পারে সেভাবে কারিকুলাম প্রণয়ন করা হচ্ছে। মাদ্রাসা শিক্ষা ব্যবস্থাকে যুগোপযোগী করা হয়েছে। এখন অনার্স মাস্টার্স করে তারা যেকোন চাকুরি নিতে পারছে।

শিক্ষামন্ত্রী বলেন, সকলের আন্তরিক প্রচেষ্টা থাকলে আমরা তরুণ প্রজন্মকে সুশিক্ষিত করতে পারবো। এজন্য শেখ হাসিনা সরকারের ধারাবাহিকতা বজায় রাখতে হবে।

পরে শিক্ষাক্ষেত্রে অসামান্য অবদান রাখায় জাতীয় শিক্ষানীতি প্রণেতা শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপিকে গোলাপগঞ্জ উপজেলা শিক্ষক সমিতির পক্ষ থেকে উষ্ণ সংবর্ধনা প্রদান করা হয়।

অনুষ্ঠানে উপস্তিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী, সাধারণ সম্পাদক রফিক আহমদ, অধ্যাপক বদরুল ইসলাম সুয়েব, সৈয়দ মিছবা উদ্দিন, এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন সহ নেতৃবৃন্দ।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

নিম্ন আদালতের নথি হাইকোর্টে এলে খালেদা জিয়ার জামিনের আদেশ

photo ঢাকা প্রতিনিধি: জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার করা জামিন আবেদনের ওপর শুনানি শেষ হয়েছে। নিম্ম আদালত থেকে রায়ের নথি পাওয়ার পর এ বিষয়ে আদেশ দেয়া হবে বলে জানিয়েছেন হাইকোর্ট। রোববার দুপুরে বিচারপতি এম. ইনায়েতুর রহিম ও বিচারপতি সহিদুল করিমের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চে এ আদেশ দেন। সংখ্যাধিক্য আইনজীবীর কারণে এজেলাশ কক্ষের পরিবেশ ‘অস্বাভাবিক’ হওয়ায়

বিস্তারিত

0 Comments

Add new comment