আজ : ১০:০৫, ফেব্রুয়ারি ২৫ , ২০১৮, ১৩ ফাল্গুন, ১৪২৪
শিরোনাম :

ক্রিসপ স্ট্রিট মার্কেটে পারফিউম শপ ‘লন্ডন মাস্ক’র আনুষ্ঠানিক যাত্রা


আপডেট:০৬:৩৬, সেপ্টেম্বর ১৩ , ২০১৭
photo

লন্ডনবিডিনিউজ২৪ : পূর্ব লন্ডনের পপলার ক্রিসপ স্ট্রিট মার্কেটে অত্যাধুনিক পারফিউম শপ ‘লন্ডন মাস্ক’র আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। গত ১৮ আগস্ট বিকেলে ফিতাকেটে এই পারফিউম শপের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করা হয়। এসময় ‘লন্ডন মাস্ক’র স্বত্তাধিকারী বিশিষ্ট ব্যবসায়ী বেলাল হোসাইনসহ কমিউনিটির বিশিষ্টজন উপস্থিত ছিলেন।

কমিউনিটি নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের সাবেক ডেপুটি মেয়র কাউন্সিলার অহিদ আহমদ, কাউন্সিলার শাহ আলম, কাউন্সিলার রাজিব আহমদ, গ্রেটার সিলেট কাউন্সিল সাউথ ইস্ট রিজিয়নের প্রেসিডেন্ট আলহাজ্ব মোঃ ইসবাহ উদ্দিন, বৃহত্তর সিলেট এডুকেশন ট্রাস্টের সাবেক প্রেসিডেন্ট মুহিব উদ্দিন, গোলাপগঞ্জ এডুকেশন ট্রাস্টের সভাপতি ফজলুল হক, জেনারেল সেক্রেটারি মকন মিয়া, ট্রেজারার মাওলানা আশরাফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আলম খান, প্রচার সম্পাদক ফয়জুল হক সেলিম, সাবেক প্রেসিডেন্ট মস্তফা মিয়া, গরীব ট্রাস্টের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শামসুল হক, গোলাপগঞ্জ হেলপিং হ্যান্ডসের ভাইস চেয়ারম্যান সর্বজনাব আবুল কালাম, নাঈম মাহমুদ ও দেলওয়ার হোসেন, জেনারেল সেক্রেটারি এনামুল হক লিটন, মেম্বারশীপ সেক্রেটারি সিদ্দিকুর রহমান, প্রচার সম্পাদক সাদিকুর রহমান, সাবেক প্রেসিডেন্ট ফেরদৌস আলম, সাবেক ট্রেজারার সেলিম আহমদ, সদস্য রিয়াজ উদ্দিন, সদস্য তাজ উদ্দিন, সদস্য রেদওয়ান আহমদ প্রমুখ।

উদ্বোধনী পর্ব শেষে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত অতিথিবৃন্দ লন্ডন মাস্ক এর ব্যবসায়িক সফলতা কামনা করে বলেন, ক্রিসপ স্ট্রিট মার্কেট পূর্ব লন্ডনের ব্যস্ততম একটি শপিং এলাকা। এখানে স্থানীয় অধিবাসী ছাড়াও দূরদুরান্ত থেকে মানুষ শপিংয়ের জন্য ছুটে আসেন। এখানে একটি অত্যাধুনিক পারমিউম শপের যাত্রা মার্কেট এলাকার সৌন্দর্য বৃদ্ধি করবে।

লন্ডন মাস্ক এর স্বত্তাধিকারী বেলাল হোসাইন বলেন, ক্রিসপ স্ট্রিট মার্কেটে প্রতিদিন বিভিন্ন কমিউনিটির শতশত মানুষের সমাগম ঘটে থাকে। এই মার্কেটে মানুষের প্রয়োজনীয় সবকিছুই আছে। তবে একটি পারফিউম শপের চাহিদা ছিলো দীর্ঘদিনের। আমাদের এই উদ্যোগ মানুষের সেই চাহিদা পুরণ করতে পারবে বলে আমি আশাবাদী। তিনি বলেন, লন্ডন মস্ক এর নিজস্ব ব্রাণ্ডের পারফিউমগুলো খুবই আকর্ষণীয়- যা সুগন্ধীপ্রিয় মানুষের চাহিদা পুরণে সক্ষম হবে । সংবাদ বিজ্ঞপ্তি



সাম্প্রতিক খবর

নিম্ন আদালতের নথি হাইকোর্টে এলে খালেদা জিয়ার জামিনের আদেশ

photo ঢাকা প্রতিনিধি: জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার করা জামিন আবেদনের ওপর শুনানি শেষ হয়েছে। নিম্ম আদালত থেকে রায়ের নথি পাওয়ার পর এ বিষয়ে আদেশ দেয়া হবে বলে জানিয়েছেন হাইকোর্ট। রোববার দুপুরে বিচারপতি এম. ইনায়েতুর রহিম ও বিচারপতি সহিদুল করিমের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চে এ আদেশ দেন। সংখ্যাধিক্য আইনজীবীর কারণে এজেলাশ কক্ষের পরিবেশ ‘অস্বাভাবিক’ হওয়ায়

বিস্তারিত

0 Comments

Add new comment