আজ : ০৩:৩১, নভেম্বর ১৯ , ২০১৮, ৪ অগ্রহায়ণ, ১৪২৫
শিরোনাম :

নির্বাচনি প্রচারণায় রোকেয়া প্রাচী


আপডেট:০৪:২৮, অক্টোবর ২২ , ২০১৮
photo

বিনোদন ডেস্ক: অভিনয়ের বাইরেও অভিনেত্রী রোকেয়া প্রাচীর সামাজিক ও রাজনৈতিক সংশ্লিষ্টতা দীর্ঘদিনের। দায়িত্ব পালন করছেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক হিসেবে।তাই দলের হাইকমান্ড ইঙ্গিত দিলে আগামী নির্বাচনে তাকে প্রার্থী হিসেবে দেখা যাবে। আর এ কারণে 'মাটির ময়না’-খ্যাত এ অভিনেত্রী এবার নেমেছেন নির্বাচনি প্রচারণায়।নিজ জন্মভূমি ফেনীতে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরতে সপ্তাহব্যাপী প্রচারণা শুরু করেছেন তিনি।

আজ (২২ অক্টোবর) সকালে একটি গাড়িবহর নিয়ে ফেনী-৩ (দাগনভূঁঞা-সোনাগাজী) আসনে নির্বাচনি প্রচারণা শুরু করেন প্রাচী। জানান, ২২ থেকে ২৮ অক্টোবর পর্যন্ত এই প্রচারণায় অংশ নিয়েছেন তিনি। এরইমধ্যে সোনাগাজী ও দাগনভূঞা উপজেলার বিভিন্ন এলাকায় বেশ কিছু কর্মসূচি থাকবে বলেও জানান এ অভিনেত্রী।

রোকেয়া প্রাচী বলেন, ‘আমি সোনাগাজীর মেয়ে। এখানে অনেক দিন ধরেই নৌকার বিজয়ের জন্য কাজ করছি। আমার এই প্রচারণায় থাকছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের গল্প। পাশাপাশি দাগনভূঞা ও সোনাগাজী উপজেলায় বেশ কয়েকটি সামাজিক ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেবো। তবে এগুলোও প্রচারণার অংশ হয়ে থাকবে।’

নিজের প্রস্তুতি প্রসঙ্গে তিনি বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী যদি আমাকে মনোনয়ন দেন তবে অবশ্যই নির্বাচনে অংশ নেবো। ফেনী-৩ আসনের মানুষের জন্য এমপি হিসেবে কাজ করবো। আর যদি সে সুযোগ নাও পাই তারপরও কাজ করে যাবো।’রোকেয়া প্রাচী নাটকের পাশাপাশি চলচ্চিত্রেও অভিনয় করে যাচ্ছেন। এছাড়া পরিচালনার কাজেও ব্যস্ত তিনি।



সাম্প্রতিক খবর

কারা সাক্ষাৎকার নেবেন সেটা বিএনপির নিজেদের ব্যাপার: মির্জা ফখরুল

photo ঢাকা সংবাদদাতা: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, মনোনয়ন চূড়ান্ত করতে কারা দলের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নেবেন সেটা বিএনপির নিজেদের ব্যাপার। এটা নিয়ে কথা বলার এখতিয়ার কারও নেই। তারেক রহমান সাক্ষাৎকার নিচ্ছেন, এতে নির্বাচনি আচরণ ভঙ্গ হচ্ছে, ক্ষমতাসীনরা ইসিতে এমন অভিযোগ দিয়েছেন, বিষয়ে প্রশ্ন করা হলে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘ইসি নিজেরাই আচরণ ভঙ্গ

বিস্তারিত

0 Comments

Add new comment