আজ : ০৭:৫৫, অগাস্ট ২৪ , ২০১৯, ৯ ভাদ্র, ১৪২৬
শিরোনাম :

পাকিস্তানে মসজিদের কাছে বিস্ফোরণ, ৪ পুলিশ নিহত


আপডেট:০৭:৪৯, মে ১৪ , ২০১৯
photo

আন্তর্জাতিক ডেস্ক: পাকিস্তানের বেলুচিস্তান প্রদেশে একটি মসজিদের বাইরে একটি শক্তিশালী দূর-নিয়ন্ত্রিত বোমার বিস্ফোরণে চারজন পুলিশ সদস্য নিহত হয়েছে। ওই ঘটনায় আরও ১১ জন আহত হয়েছেন। গত তিন দিনের মধ্যে অস্থিতিশীল এই প্রদেশে এটি দ্বিতীয় হামলার ঘটনা। খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের।

খবরে বলা হয়েছে, সোমবার রাতে ওই বিস্ফোরণের ঘটনা ঘটে। মানুষজন তখন নামাজের জন্য প্রাদেশিক রাজধানী কোয়েটার স্যাটেলাইট টাউন এলাকায় একটি মসজিদের কাছে জড়ো হচ্ছিলেন।

একটি পুলিশের কাছে ওই মসজিদটিতে পৌঁছানোর কিছুক্ষণ পর ওই বিস্ফোরণ ঘটানো হয়। তারা নামাজিদের নিরাপত্তার জন্য ঘটনাস্থলে পৌঁছান বলে জানিয়েছে পাকিস্তানি কর্মকর্তারা।

কোয়েটার ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি) রাজ্জাক চিমা বলেন, মসজিদের নিরাপত্তার জন্য পুলিশকে বহনকারী একটি গাড়ি লক্ষ্য করে বোমার বিস্ফোরণ ঘটানো হলে র‌্যাপিড রেসপন্স গ্রুপ (আরপিজি)-র চার সদস্য প্রাণ হারান। এ ঘটনায় আরও একজনের অবস্থা গুরুতর।

বেলুচিস্তানের প্রাদেশিক স্বরাষ্ট্রমন্ত্রী জিয়াউল্লাহ লানগভ বলেন, ওই হামলায় আরও ১১ জন আহত হয়েছেন।

গত তিন দিনের মধ্যে বেলুচিস্তানে এটি দ্বিতীয় বড় ধরনের সন্ত্রাসী হামলা। এর আগে শনিবার ভারি অস্ত্রশস্ত্র নিয়ে বেলুচিস্তানের বন্দর নগরী গওয়াদারের একটি বিলাসবহুল হোটেলে হামলা চালায় তিনজন জঙ্গি। ওই হামলায় পাকিস্তান নৌবাহিনীর একজন সদস্য এবং তিনজন জঙ্গিসহ আটজন নিহত হয়।



সাম্প্রতিক খবর

সিলেটের প্রবীণ কমিউনিটি ব্যক্তিত্ব ও সমাজসেবি গোলাম রব্বানি চৌধুরীর ইন্তেকাল

photo লন্ডনবিডিনিউজঃ সিলেটের খুরুমখলা নিবাসি প্রবীণ কমিউনিটি ব্যক্তিত্ব ও বিশিষ্ট সমাজসেবি গোলাম রব্বানি গত ১৭ আগস্ট ইন্তেকাল করেন। গোলাম রব্বানী চৌধুরী (আমুদ মিয়া), তার এলাকায় একজন সুপরিচিত ব্যাক্তি ছিলেন। তিনি সামাজিক, রাজনৈতিক বিভিন্ন সংগঠনের সাথে সস্পৃক্ত ছিলেন। তিনি মানুষের সুখে,দুখে আজীবন পাশে থাকতেন এবং মানুষকে বিভিন্ন ভাবে সাহায্যে, সহযোগিতা করতেন। তার মৃত্যুর সংবাদ

বিস্তারিত

0 Comments

Add new comment