আজ : ০২:৫২, জুলাই ২২ , ২০১৯, ৬ শ্রাবণ, ১৪২৬
শিরোনাম :

খুলনায় সড়ক দুর্ঘটনায় গোপালগঞ্জের যুবলীগ-ছাত্রলীগের ৫ নেতা নিহত


আপডেট:০৫:০১, ফেব্রুয়ারি ১১ , ২০১৯
photo

ঢাকা প্রতিবেদক: খুলনায় সড়ক দুর্ঘটনায় গোপালগঞ্জ পৌর যুবলীগ ও জেলা ছাত্রলীগের ৫ নেতা নিহত হয়েছেন। রোববার রাত সোয়া ১১টার দিকে খানজাহান আলী সেতুর (রূপসা সেতু) বাইপাস সড়কে ট্রাক-প্রাইভেটকারের সংঘর্ষে মর্মান্তিক এ ঘটনা ঘটে। লবণচরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আবদুল হামিদ জানান, সড়ক দুর্ঘটনায় নিহতরা হলেন, গোপালগঞ্জ পৌর যুবলীগের সহ সভাপতি সাদিকুল আলম, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহবুব হাসান বাবু, জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক সাজু আহমেদ, ছাত্রলীগ সদস্য অনিমুল ইসলাম ও জেলা ছাত্রলীগের উপ-সম্পাদক গাজী ওয়ালিদ মাহমুদ।

লবণচরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বলেন, রাত সোয়া ১১টার দিকে একটি প্রাইভেটকার রূপসা সেতু এলাকা থেকে আসছিল। অপরদিকে নগরীর জিরো পয়েন্ট এলাকা থেকে আরেকটি দ্রুতগামী ট্রাক রূপসা সেতুর দিকে যাচ্ছিল। লবণচরা থানা এলাকার খেজুর বাগান অতিক্রম করার সময় মানসিক ভারসাম্যহীন এক ব্যক্তি ট্রাকের সামনে এসে পড়লে তাকে বাঁচাতে গিয়ে প্রাইভেটকারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে।



সাম্প্রতিক খবর

কেবিনেট মেম্বার আমিনা আলীর সাথে কেয়ারার্স এসোসিয়েশনেের নেতৃবৃন্দের সভা

photo লন্ডনবিডিনিউজ২৪ঃ একজন কেয়ারারের সপ্তাহে ১২ ঘন্টা কন্ট্রাক্টের আওতায় প্রতিদিন সকালে ১ ঘন্টা, দুপুরে ৩০ মিনিট আবার বিকেলে ৩০ মিনিট কাজ দিয়ে সারাদিন আটকে রেখে কন্ট্রাক্টের অপব্যবহার না করে এজেন্সি গুলোকে কাজে শিফটিং ব্যবস্থা চালু করে এক শিফটের মধ্যে কন্ট্রাক্টের আওয়ার নিয়ে আনা ও অন্যান্য দাবী নিয়ে গত ১৫ জুলাই সোমবার বিকেল ৬ টায় টাওয়ার হ্যামলেট কাউন্সিলের এডাল্টস,

বিস্তারিত

0 Comments

Add new comment