আজ : ০৫:১৫, মার্চ ২৩ , ২০১৯, ৯ চৈত্র, ১৪২৫
শিরোনাম :

এজেন্ডা না জানা পর্যন্ত সংলাপ বিষয়ে কোনো বিষয়ে কোনো সিদ্ধান্ত নয়: সিলেটে মির্জা ফখরুল


আপডেট:০৭:২৩, জানুয়ারি ১৪ , ২০১৯
photo

সিলেট সংবাদদাতা: এজেন্ডা না জানা পর্যন্ত সংলাপ বিষয়ে কোনো বিষয়ে কোনো সিদ্ধান্ত নয় বলে জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ভোটের দিন সহিংসতায় এক ছাত্রদল নেতা নিহতের ঘটনা খতিয়ে দেখতে ও তার স্বজনদের সমবেদনা জানাতে আজ সোমবার সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের পর তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, এ সংলাপ যদি গতবারের মতো হয় তাহলে সংলাপ অর্থবহ হবে না। উনি যে সংলাপ করতে চাচ্ছেন সেই সংলাপের এজেন্ডা কি? কোন বিষয়ে উনি সংলাপ করতে চাচ্ছেন? আমাদের এজেন্ডা একটাই। এই নির্বাচন বাতিল করে পুনরায় নির্বাচন দিতে হবে। তিনি বলেন, সংলাপের চিঠি পাওয়ার পর এজেন্ডা জেনে সিদ্ধান্ত নেয়া হবে। এজেন্ডা না জেনে সংলাপের সিদ্ধান্ত নেবে না বিএনপি।

সফরকারী দলে ঐক্যফ্রন্টের মুখপাত্র ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ছাড়াও রয়েছেন জেএসডির আসম আবদুর রব, কৃষক শ্রমিক জনতা লীগের কাদের সিদ্দিকী, গণফোরামের মোস্তফা মহসিন মন্টু, নাগরিক ঐক্যের মাহমুদুর রহমান মান্না ও গণস্বাস্থ্য কেন্দ্রের জাফরুল্লাহ চৌধুরী।

গত ৩০ ডিসেম্বর ভোটের দিন বালাগঞ্জ উপজেলার আজিজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোট কেন্দ্রে সংঘর্ষের মধ্যে গুলিতে নিহত হন সায়েম নামে এক ছাত্রদল নেতা।



সাম্প্রতিক খবর

এবার চালক-হেলপার মিলে সিকৃবি শিক্ষার্থী ওয়াসিমকে বাসচাপা দিয়ে হত্যা

photo সিলেট প্রতিবেদক: ঢাকা-সিলেট মহাসড়কের শেরপুরে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) এক শিক্ষার্থীকে হত্যা করেছে বাসটির চালক ও তার সহকারী।নিহত ছাত্রের নাম ওয়াসিম আফনান। তিনি সিকৃবির বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের চতুর্থ বষের ছাত্র। তার বাড়ি হবিগঞ্জে নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়ন রুদ্র গ্রামে। তার বাবার নাম মো. আবু জাহেদ

বিস্তারিত

0 Comments

Add new comment