আজ : ০১:৪৬, সেপ্টেম্বর ২২ , ২০১৮, ৭ আশ্বিন, ১৪২৫
শিরোনাম :

নর্থাম্পটন শায়ার বিএনপির অভিষেক সম্পন্ন


আপডেট:০৩:১৪, ফেব্রুয়ারি ১ , ২০১৭
photo

এহসানুল ইসলাম চৌধুরী শামীম : বৃটেনের নর্থাম্পটন শায়ার বিএনপির নব নির্বাচিত কমিটির অভিষেক অনুষটান সোমবার ২৫ জানুয়ারী রাতে ইসপেনসার ফুটবল ক্লাবের হল রুমে অনুষটিত হয়। এতে বৃটেনের বিভিন্ন শহর থেকে বিএনপির বিপুল সংখক নেতা কর্মী উপস্থিত ছিলেন।

নর্থাম্পটন শায়ার বিএনপির সভাপতি হাজী হারুন আলীর সভাপতিত্বে ও যুক্তরাজ্য বিএনপির সাংগঠনিক সম্পাদক খছরুজজামান ও নর্থাম্পটন শায়ার বিএনপির সাধারন সম্পাদক তৈয়বুর রহমান হুমায়ুনের যুক্ত পরিচালয়নায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালেক ও প্রধান বক্তা ছিলেন সাধারন সম্পাদক কয়ছর এম আহমদ। সভায় বক্তব্য রাখেন আবদুল হামিদ চৌধুরী, আবুল কালাম আজাদ, কামাল উদদিন, সফিক আলী, সহিদ আহমদ, হাজী তেরন মিয়া, ইব্রাহীম আলী, আবদুল কাইয়ুম ও নর্থাম্পটন শায়ার বিএনপির সংগঠনিক সম্পাদক আকবর আলী।
সভায় বংলাদেশের সাবেক প্রধান মন্ত্রী বেগম খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমানের ২য় মুতু বাষিকী উপলকে তার রুহের মাগফেরা কামনা করে মুনাজাত করা হয়।



সাম্প্রতিক খবর

দেশের মানুষ চায় সুশাসন নিশ্চিত হোক

photo ঢাকা সংবাদদাতা: গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন বলেছেন, দেশের মানুষ সুশাসন চায়। শনিবার (২২ সেপ্টেম্বর) নাগরিক সমাবেশে সূচনা বক্তব্যে তিনি এ কথা বলেন। ঢাকা মহানগর নাট্যমঞ্চে ‘কার্যকর গণতন্ত্র, আইনের শাসন ও জনগণের ভোটের অধিকার নিশ্চিত করার লক্ষ্যে জাতীয় ঐক্য গড়ে তুলুন’ শীর্ষক এ সমাবেশের আয়োজন করেছে জাতীয় ঐক্য প্রক্রিয়া। ড. কামাল হোসেন বলেন, ‘দেশের জনগণের চলাফেরার স্বাধীনতা

বিস্তারিত

0 Comments

Add new comment