আজ : ০৪:৩৮, মার্চ ২৩ , ২০১৯, ৯ চৈত্র, ১৪২৫
শিরোনাম :

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেনের পাশে নাহিদ-নাসির


আপডেট:০৩:৫৪, জানুয়ারি ৯ , ২০১৯
photo

সিলেট প্রতিবেদক :: আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন অসুস্থ। ঢাকায় একটি হাসপাতালে চিকিৎসা শেষে কিছুটা সুস্থ হওয়ায় তিনি বাসায় ফিরেছেন। তাকে দেখতে তার বাসায় গিয়েছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সদ্য বিদায়ী শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি এবং সিলেট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান। তারা আহমদ হোসেনের শারীরিক অবস্থার খোঁজখবর নেন এবং তার দ্রুত পরিপূর্ণ সুস্থতা কামনা করেন।

এ সময় অন্যান্যের মধ্যে সিলেট জেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক কবির উদ্দিন আহমদ, সদস্য এডভোকেট আজমল আলী, যুক্তরাষ্ট্রের মিশিগান মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহিদুর রহমান চৌধুরী জাবেদ, যুবলীগের কেন্দ্রীয় নেতা এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক মনসুর আহমদ, সিলেট মহানগর যুবলীগ নেতা সুজেল আহমদ তালুকদার প্রমুখ উপস্থিত ছিলেন।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

এবার চালক-হেলপার মিলে সিকৃবি শিক্ষার্থী ওয়াসিমকে বাসচাপা দিয়ে হত্যা

photo সিলেট প্রতিবেদক: ঢাকা-সিলেট মহাসড়কের শেরপুরে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) এক শিক্ষার্থীকে হত্যা করেছে বাসটির চালক ও তার সহকারী।নিহত ছাত্রের নাম ওয়াসিম আফনান। তিনি সিকৃবির বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের চতুর্থ বষের ছাত্র। তার বাড়ি হবিগঞ্জে নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়ন রুদ্র গ্রামে। তার বাবার নাম মো. আবু জাহেদ

বিস্তারিত

0 Comments

Add new comment