আজ : ০৯:১৬, এপ্রিল ১৯ , ২০১৯, ৬ বৈশাখ, ১৪২৬
শিরোনাম :

ঢাকা-সিলেট রুটে প্রতিদিন ইউএস-বাংলার তিনটি ফ্লাইট


আপডেট:০৯:৪৭, মার্চ ২৭ , ২০১৯
photo

সিলেট প্রতিবেদক: ঢাকা-সিলেট-ঢাকা রুটে যাত্রীদের আকাশপথে চলাচলের চাহিদা বাড়ছে। তাই প্রতিদিন তিনটি ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে ইউএস-বাংলা এয়ারলাইনস। আগামী ৩১ মার্চ থেকে এটি কার্যকর হবে। ঢাকা-সিলেট-ঢাকা রুটে প্রতিদিন সকাল, দুপুর ও সন্ধ্যায় মোট তিনটি ফ্লাইট চলবে।

গত বছরের ১২ সেপ্টেম্বর থেকে ঢাকা-সিলেট রুটে দুপুরের ফ্লাইটের সঙ্গে একটি সান্ধ্যকালীন ফ্লাইট পরিচালনা শুরু করে ইউএস-বাংলা। এবার ৩১ মার্চ থেকে যুক্ত হচ্ছে সকালের একটি ফ্লাইট।

ইউএস-বাংলা কর্তৃপক্ষ জানিয়েছে, ঢাকা-সিলেট রুটে প্রতিদিন সকাল ৭টা, দুপুর ১২টা ৩৫ মিনিট ও সন্ধ্যা সাড়ে ৭টায় ঢাকা থেকে সিলেটের উদ্দেশে তাদের ফ্লাইট ছেড়ে যাবে। সিলেট থেকে সকাল ৮টা ১০ মিনিট, দুপুর ১টা ৪৫ মিনিট ও রাত ৮টা ৪০ মিনিটে ঢাকার উদ্দেশে ছেড়ে আসবে ইউএস-বাংলার ফ্লাইট।

বেসরকারি এই বিমান সংস্থার বহরে সম্প্রতি যোগ হওয়া ৭২ আসনের নতুন এটিআর ৭২-৬০০ উড়োজাহাজটি ঢাকা-সিলেট রুটে ব্যবহার হবে। নতুন যুক্ত হওয়া এয়ারক্রাফটটি ঘণ্টায় ৫১০ কিলোমিটার গতিতে উড়তে পারে। এছাড়া থাকছে ৭৬ আসনের ড্যাশ৮-কিউ৪০০ সিরিজের উড়োজাহাজ।

ইউএস-বাংলার মহাব্যবস্থাপক (মার্কেটিং সাপোর্ট অ্যান্ড পিআর) মো.কামরুল ইসলাম বলেন, ‘যাত্রা শুরুর পর থেকে আমরা অন-টাইম ফ্লাইট অপারেশন, আন্তর্জাতিক মানের কেবিন সার্ভিস, উন্নত মানের নিজস্ব ক্যাটারিং সার্ভিস, আরামদায়ক আসন ব্যবস্থার মাধ্যমে যাত্রীদের কাছে একটি নির্ভরযোগ্য এয়ারলাইনস হিসেবে স্বীকৃতি পেয়েছি। বহরকে সমৃদ্ধ করার লক্ষ্যে আরও তিনটি এটিআর ৭২-৬০০ এয়ারক্রাফট শিগগিরই পর্যায়ক্রমে যুক্ত হবে।’

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

সরকারের হস্তক্ষেপের কারণে খালেদা জিয়া জামিন পাচ্ছেন না : আলাল

photo ঢাকা প্রতিনিধি: বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, বাংলাদেশে খাতা-কলমে আইন আছে, প্রশাসনও আছে। কিন্তু আইনের শাসন বলতে যেটা বোঝায় সেটা কিন্তু আওয়ামী লীগের আমলে নেই। আইনের শাসন নেই বলেই দেশনেত্রী বেগম খালেদা জিয়া সরকারের হস্তক্ষেপের কারণেই মুক্তি পাচ্ছে না। আইন যদি থাকত আর আইনের বাস্তবায়ন থাকত তিনি অবশ্যই অনেক আগেই জামিন পেতেন। সরকারের পক্ষ থেকে বারবার জামিনে

বিস্তারিত

0 Comments

Add new comment