আজ : ০৩:২৬, নভেম্বর ১৯ , ২০১৮, ৪ অগ্রহায়ণ, ১৪২৫
শিরোনাম :

প্রভাসকে বিয়ে করবেন না অনুশকা!


আপডেট:০৭:৪৩, ফেব্রুয়ারি ১১ , ২০১৮
photo

বিনোদন ডেস্ক: একসঙ্গে প্রায় সাতটি ছবিতে কাজ করেছেন 'বাহুবলী' খ্যাত জুটি প্রভাস এবং অনুশকা শেট্টি। প্রায় ৯ বছর ধরে পরস্পরকে চেনেন তারা। পরিচালক এস এস রাজামৌলির 'বাহুবলী' সিরিজের শুটিং চলাকালে তাদের মধ্যে তৈরি হওয়া নিবিড় সম্পর্কের গুজব শোনা গিয়েছিল। দু'জনের ঘনিষ্ঠারাও তাদের সম্পর্কের কথা স্বীকার করেছেন একাধিকবার। অবশেষে এই বিষয়ে মুখ খুললেন অভিনেত্রী নিজেই।

এক সর্বভারতীয় সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি একটি অনুষ্ঠানে বিয়ের প্রসঙ্গে প্রশ্ন ওঠায় অনুশকা জানিয়েছেন যে, প্রভাসকে বিয়ে করবেন না তিনি। 'রিল লাইফ'-এ দেবসেনা বাহুবলীর প্রেমিকা হলেও 'রিয়্যাল লাইফ' বন্ধুত্বের বাইরে কোনও রকম সম্পর্ক নেই তাদের মধ্যে।

কিছু দিন আগেই প্রভাসের কাকা তেলুগু অভিনেতা কৃষ্ণম রাজু একটি সাক্ষাৎকারে বলেছিলেন যে, চলতি বছরেই বিয়ে করতে পারেন অভিনেতা। সেই আগুনেই ঘি ঢালল অভিনেতার সোশ্যাল মিডিয়ায় করা পোস্ট। সেখানে অনুষ্কাকে 'সুইটু' বলে সম্বোধন করেছেন তিনি।

'বাহুবলী ২: দ্য কনক্লুশন' ছবির প্রচারে সময় প্রভাসকে সহ-অভিনেতা রানা দাগ্গুবতির থেকে বেশি 'সেক্সি' বলে দাবি করেছিলেন অনুশকা। তাহলে স্বামী হিসেবে তাকে না-পছন্দ কেন অভিনেত্রীর? অনুশকার করা বন্ধুত্বের দাবি কি সত্যি? নাকি নিজেদের সম্পর্ককে আড়াল করার জন্য জনসমক্ষে অস্বীকার করছেন না নায়িকা, সে উত্তর সময়ই দেবে।



সাম্প্রতিক খবর

কারা সাক্ষাৎকার নেবেন সেটা বিএনপির নিজেদের ব্যাপার: মির্জা ফখরুল

photo ঢাকা সংবাদদাতা: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, মনোনয়ন চূড়ান্ত করতে কারা দলের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নেবেন সেটা বিএনপির নিজেদের ব্যাপার। এটা নিয়ে কথা বলার এখতিয়ার কারও নেই। তারেক রহমান সাক্ষাৎকার নিচ্ছেন, এতে নির্বাচনি আচরণ ভঙ্গ হচ্ছে, ক্ষমতাসীনরা ইসিতে এমন অভিযোগ দিয়েছেন, বিষয়ে প্রশ্ন করা হলে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘ইসি নিজেরাই আচরণ ভঙ্গ

বিস্তারিত

0 Comments

Add new comment