আজ : ১০:১৩, অগাস্ট ২৪ , ২০১৯, ৯ ভাদ্র, ১৪২৬
শিরোনাম :

প্রেমে পড়েছেন অপূর্ব-মেহজাবীন


আপডেট:০৮:০৩, ফেব্রুয়ারি ১০ , ২০১৯
photo

বিনোদন ডেস্ক: প্রেমে পড়েছেন সময়ের জনপ্রিয় জুটি অপূর্ব-মেহজাবীন।নাটকে দর্শকনন্দিত এই জুটি ‘লাভ অ্যাট ফার্স্ট সাইট’র মত প্রথম প্রেমে পড়েছেন।তবে এখন তাদের প্রেমের বসন্তকাল চলছে।চুটিয়ে প্রেম করছেন দুজনে।

বিষয়টি মেহজাবীন-অপূর্বের বাস্তব জীবনে না। নাটকে।একাধিক জনপ্রিয় নাটক উপহার দেয়া এই জুটি ‘ফার্স্ট লাভ’ নামে একটি নাটকে অভিনয় করছেন। আর নাটকটিতে থাকছে জমজমাট একটি গানও।সেটিও সবচেয়ে আলোচিত হচ্ছে।

গানটিতে কন্ঠ দিয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী মিনার রহমান।গানে আরও কন্ঠ দিয়েছেন তরুণ শিল্পী পূজা।তাদের গাওয়া ‘স্বপ্ন ভেজা মেঘ’ নামের গানটি ফার্স্ট লাভ নাটকে ব্যবহার করা হয়েছে।যেটি নাটকটির মূল আকর্ষণ হিসেবে ধরা হচ্ছে।

স্নোহাশীষ ঘোষের কথায় গানটির সুর-সংগীত করেছন রেজওয়ান শেখ। বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে গানটির ভিডিও আজ সিএমভি’র ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে।গানটিতে অপূর্ব ও মেহজাবীন চৌধুরী ছাড়াও অভিনয় করেছেন মডেল-অভিনেতা অর্ণব অন্তু। গান প্রসঙ্গে পূজা জানান, ভিডিওতে অভিনয় করা তিন শিল্পীই তার খুব পছন্দের। গান ও নাটকটি সবার ভালো লাগবে-এমন আশা পূজার।

গান প্রসঙ্গে মিনার রহমান বললেন, এর আগে কণা আর ন্যানসির সঙ্গে দুটি ডুয়েট গেয়েছি। এবার গাইলাম পূজার সঙ্গে। গানটি বেশ রোমান্টিক। ভালো কথা, ভালো সুরে গাওয়া। আর ভিডিওটি দেখার পর আরও ভালো লাগলো। সবমিলিয়ে চমৎকার।



সাম্প্রতিক খবর

সিলেটের প্রবীণ কমিউনিটি ব্যক্তিত্ব ও সমাজসেবি গোলাম রব্বানি চৌধুরীর ইন্তেকাল

photo লন্ডনবিডিনিউজঃ সিলেটের খুরুমখলা নিবাসি প্রবীণ কমিউনিটি ব্যক্তিত্ব ও বিশিষ্ট সমাজসেবি গোলাম রব্বানি গত ১৭ আগস্ট ইন্তেকাল করেন। গোলাম রব্বানী চৌধুরী (আমুদ মিয়া), তার এলাকায় একজন সুপরিচিত ব্যাক্তি ছিলেন। তিনি সামাজিক, রাজনৈতিক বিভিন্ন সংগঠনের সাথে সস্পৃক্ত ছিলেন। তিনি মানুষের সুখে,দুখে আজীবন পাশে থাকতেন এবং মানুষকে বিভিন্ন ভাবে সাহায্যে, সহযোগিতা করতেন। তার মৃত্যুর সংবাদ

বিস্তারিত

0 Comments

Add new comment