আজ : ০৫:১৬, মার্চ ২৩ , ২০১৯, ৯ চৈত্র, ১৪২৫
শিরোনাম :

নাটোরে জঙ্গি আস্তানায় পুলিশের অভিযান, আটক ৪ জন


আপডেট:০৪:১৮, মার্চ ১৩ , ২০১৮
photo

ঢাকা প্রতিনিধি: নাটোরের দিঘাপতিয়ায় জঙ্গি আস্তানা সন্দেহে দুটি বাড়িতে পুলিশের অভিযান। ইতোমধ্যে চার জনকে আটক করেছে পুলিশ। সেখান থেকে ককটেল, জিহাদি বই ও তিনটি চাপাতি উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার সকাল পৌনে ছয়টার দিকে এ অভিযান শুরু হয়। এ সময় ভিতরে থাকা জঙ্গী সদস্যদের বাহিরে এসে আত্মসমর্পণ আহ্বান জানায় পুলিশ।এসময় আত্মসমর্পণ করেন এক সন্দেহভাজন জঙ্গি। পরে সেখান থেকে তিনজনকে আটক করা হয়।

আটকরা হলেন, নাটোরের বাগাতিপাড়ার জামনগর পশ্চিমপাড়া মহল্লার মৃত শুকুর আলীর ছেলে শফিকুল ইসলাম,চাপাপুকুর উত্তরপাড়া মহল্লার ভিকু মন্ডলের ছেলে ফজলুর রহমান,সিংড়ার আড়কান্দি পশ্চিমপাড়া মহল্লার ইউসুফ আলী মিয়ার ছেলে আনিসুর রহমান আনিস ও নলডাঙ্গা খোলাবাড়িয়া গ্রামের ফজলার রহমানের ছেলে জাকির হোসেন জাকির।

নাটোরের পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার জানান, খবর পেয়ে দিঘাপতিয়া উত্তরা গণভবনের পেছনের এলাকায় প্রাচীর ঘেরা প্রবাসি ইকবাল হাজির দুইটি বাড়ি সোমবার মধ্যরাত থেকেই বিপুল সংখ্যক পুলিশ ঘিরে রাখে। রাতের অন্ধকারে বাড়িতে অভিযান না চালিয়ে দিনের আলো ফুটে ওঠার অপেক্ষায় থাকে পুলিশ।

পরে মঙ্গলবার সকাল পৌনে ৬টার দিকে পুলিশ তাদের আস্তানায় অভিযান শুরু করেন। প্রায় এক ঘন্টার চেষ্টায় পুলিশ আস্তানা থেকে একজন আত্মসমর্পণ করে। পরে অভিযান চালিয়ে আরো তিন সন্দেহভাজন জঙ্গিকে আটক করে পুলিশ।এসময় একটি বাড়িতে তল্লাশি চালিয়ে সেখান থেকে ৫টি ককটেল, ল্যাপটপ, তিনটি চাপাতি, বেশ কিছু জেহাদী বই উদ্ধার করা হয়। অপর বাড়িটিতে কেউ ছিল না।আটককৃতদের জিজ্ঞাসাবাদের পর বিস্তারিত জানা যাবে।



সাম্প্রতিক খবর

এবার চালক-হেলপার মিলে সিকৃবি শিক্ষার্থী ওয়াসিমকে বাসচাপা দিয়ে হত্যা

photo সিলেট প্রতিবেদক: ঢাকা-সিলেট মহাসড়কের শেরপুরে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) এক শিক্ষার্থীকে হত্যা করেছে বাসটির চালক ও তার সহকারী।নিহত ছাত্রের নাম ওয়াসিম আফনান। তিনি সিকৃবির বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের চতুর্থ বষের ছাত্র। তার বাড়ি হবিগঞ্জে নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়ন রুদ্র গ্রামে। তার বাবার নাম মো. আবু জাহেদ

বিস্তারিত

0 Comments

Add new comment