আজ : ০৯:২৬, ফেব্রুয়ারি ২৫ , ২০১৮, ১৩ ফাল্গুন, ১৪২৪
শিরোনাম :

শেষ হলো লন্ডনে দুইদিন ব্যাপী ‘জেএমজি কার্গো ও মাহবুব এন্ড কোং গোল্ড কাপ ক্রিকেট টুর্নামেন্ট


আপডেট:১১:০৪, সেপ্টেম্বর ৭ , ২০১৭
photo

আব্দুল কাদির চৌধুরী মুরাদ || দুইদিন ব্যাপী ‘জেএমজি কার্গো ও মাহবুব এন্ড কোং গোল্ড কাপ ক্রিকেট টুর্নামেন্ট’শেষ হলো লন্ডনে বৃহত্তর হেকনী ক্রিকেট গ্রাউন্ডে ।

৬ ও ৭ সেপ্টেম্বর অনুষ্ঠিত খেলা শেষে বিজয়ী দল মৌলবীবাজার ডাইনামিক এবং রানার্সআপ ব্যাঙ্গল টাইগারের হাতে পুরস্কার ও পাউন্ডের চেক তুলে দেন খেলার উদ্যোক্তা জেএমজি কার্গোর কর্ণধার মনির আহমেদ ও মাহবুব এন্ড কোং’র কর্ণধার মাহবুব মোর্শেদ।

এসময় উদ্যোক্তারা বলেন, লন্ডন ক্রিকেট লীগ বৃটেনের বাংলাদেশী কমিউনিটি তরুণ প্রজন্মদের ক্রীড়াক্ষত্রে আরো বেশি সম্পৃক্ততার মাধ্যমে নতুন ধারা সৃষ্টি করতে পারবে। সে সাথে এটা প্রতি বছরই আয়োজন করা হবে।

পুরস্কার বিতরণকালে টুর্নামেন্টের আয়োজক লন্ডন ক্রিকেট লীগের প্রেসিডেন্ট আবু সুফিয়ান ঝিলান, রাসেল শাহরিয়ার, নাঈম হাসান রানা সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

দুইদিন ব্যাপী এই টুর্নামেন্টে নক আউট পদ্ধতিতে ১৬ টি দল অংশগ্রহণ করে । প্রতিটি টীমে ৯ জন করে খেলেয়াড় ১০ ওভার করে খেলেন।

টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল গোল্ড কাপের পাশাপাশি নগদ ১৫০০ পাউন্ড এবং রানার আপ দল সিলভার কাপ ও নগদ ১০০০ পাউন্ড জিতে নেন । এছাড়া অংশগ্রহণকারী প্রত্যেক দলের জন্য ছিল বিশেষ কাপ ও পুরষ্কার।



সাম্প্রতিক খবর

মানুষের অঙ্গ-প্রত্যঙ্গ দান শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

photo শিহাবুজ্জামান কামাল; গত ২২ ফেব্রুয়ারি বৃহস্পতিবার পূর্ব লন্ডনের এলএমসি হলে মানুষের অঙ্গপ্রত্যঙ্গ দান শীর্ষক এক সেমিনার অনুষ্ঠিত হয়। বিশিষ্ট টিভি ব্যক্তিত্ব আজমল মাসরুরের সঞ্চালনায় অনুষ্ঠিত সেমিনারে মানুষের বিভিন্ন অঙ্গপ্রত্যঙ্গ দান ও উপকারিতা সম্পর্কে অবহিত করতে এই সেমিনার অনুষ্ঠিত হয়। মানুষের দানকৃত প্রয়োজনীয় অর্গান প্রতিস্থাপনের মাধ্যমে শতশত অসুস্থ মানুষের জীবন বাচানো

বিস্তারিত

0 Comments

Add new comment