আজ : ১০:০৭, ফেব্রুয়ারি ২৫ , ২০১৮, ১৩ ফাল্গুন, ১৪২৪
শিরোনাম :

খালেদা ক্ষমতায় এলে পদ্মা সেতুর কাজ বন্ধ হয়ে যাবে: নাসিম


আপডেট:০৩:৫০, জানুয়ারি ১৩ , ২০১৮
photo

ঢাকা প্রতিনিধি: আগামীতে যদি বিএনপি ক্ষমতায় আসে তাহলে পদ্মা সেতুর কাজ বন্ধ হয়ে যাবে বলে মন্তব্য করে স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, যদি একটা ভুল করেন তাহলে খালেদা জিয়া ক্ষমতায় আসবে, তাহলে পদ্মা সেতুর কাজ বন্ধ হয়ে যাবে।

শনিবার (১৩ জানুয়ারি) বিকেল ৫টার দিকে মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার রংমেহের স্কুল মাঠে ৪৭তম বিজয় দিবস ও বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, খালেদা বলেছেন পদ্মা সেতুতে উঠলে ভেঙে যাবে। উনি উঠলে ভেঙে যাবে, কারণ উনার ওজন বেশি। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আসুন, খেলা হবে মাঠে। নির্বাচনে না এলে বিএনপি নামের দল হারিয়ে যাবে, বাটি চালান দিয়েও পাওয়া যাবে না।

তিনি বলেন, যদি ভুল সিদ্ধান্ত নেন তাহলে দেশ আবার সন্ত্রাস ও জঙ্গি রাষ্ট্রে পরিণত হবে। জনগণকেই সিদ্ধান্ত নিতে হবে আগামী জাতীয় সংসদ নির্বাচনে কাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

মন্ত্রী বলেন, ডিসেম্বরে নির্বাচন, এ নির্বাচন সংসদ সদস্য বানানোর নির্বাচন নয়, এ নির্বাচন আপনার আমার ভাগ্যের নির্বাচন। এ নির্বাচন বলে দিবে পদ্মা সেতু হবে কি না। যদি ভুল করেন তাহলে পদ্মা সেতু হবে না, অন্ধকার নেমে আসবে আপনাদের জীবনে।

খালেদাকে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনাকে বলি দয়া করে এবার পালিয়ে যাবেন না। খেলা হবে মাঠে, মাঠ ছাড়বেন না। পালানোর অভ্যাস ত্যাগ করুন, খেলা হবে মাঠে রেফারি থাকবে নির্বাচন কমিশন, জনগণ যাকে ভোট দিয়ে নির্বাচিত করবে আমরা মেনে নেব।

টঙ্গিবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি জগলুল হালদার ভুতুর সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ মহিউদ্দিন, মুন্সীগঞ্জ-২ আসনের সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলি, কন্ঠশিল্পী মমতাজ বেগম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লুৎফর রহমান প্রমুখ।



সাম্প্রতিক খবর

নিম্ন আদালতের নথি হাইকোর্টে এলে খালেদা জিয়ার জামিনের আদেশ

photo ঢাকা প্রতিনিধি: জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার করা জামিন আবেদনের ওপর শুনানি শেষ হয়েছে। নিম্ম আদালত থেকে রায়ের নথি পাওয়ার পর এ বিষয়ে আদেশ দেয়া হবে বলে জানিয়েছেন হাইকোর্ট। রোববার দুপুরে বিচারপতি এম. ইনায়েতুর রহিম ও বিচারপতি সহিদুল করিমের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চে এ আদেশ দেন। সংখ্যাধিক্য আইনজীবীর কারণে এজেলাশ কক্ষের পরিবেশ ‘অস্বাভাবিক’ হওয়ায়

বিস্তারিত

0 Comments

Add new comment