আজ : ১০:০৪, ফেব্রুয়ারি ২৫ , ২০১৮, ১৩ ফাল্গুন, ১৪২৪
শিরোনাম :

মোদির পোশাকে জাপানের প্রধানমন্ত্রী!


আপডেট:০৮:১৬, সেপ্টেম্বর ১৪ , ২০১৭
photo

আন্তর্জাতিক ডেস্কঃ জাপানের প্রধানমন্ত্রী শিনজো আবে দুই দিনের সফরে ভারতে রয়েছেন। এরই মধ্যে তিনি ভারতের সংস্কৃতিতে বেশ আসক্ত হয়েছেন বলেই মনে হচ্ছে। দেখেই বুঝা যাচ্ছে না যে, আবে একজন জাপানি না ভারতীয়। ভারতের গুজরাটে আমদাবাদের গান্ধী আশ্রমে বুধবার জাপানের প্রধানমন্ত্রী শিনজো আবেকে দেখা গেল ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পোশাকে।

জানা যায়, বিমানবন্দরে নামার পরই আবেকে নিজের পোশাক পরিয়ে দিয়েছেন নরেন্দ্র মোদি! রোড শোতে জাপানের প্রধানমন্ত্রীকে দেখা গিয়েছে কুর্তা-পাজামায়। সঙ্গে সেই জ্যাকেট, যা অধুনা মোদীর 'ট্রেডমার্ক' হিসেবেই জনপ্রিয়। ওই পোশাকেই আবে গিয়েছেন সাবরমতী আশ্রম, ষোড়শ শতকের সিদ্দি সইদ মসজিদে।

এমনকি জাপানের প্রধানমন্ত্রীর স্ত্রী আকিই আবেও সাজলেন ভারতীয় সাজে। তাকে দেখা গেল গোলাপি রংয়ের সালোয়ার-কামিজ ও সাদা রংয়ের ওড়নায়। ভারত-জাপান সম্পর্ক নতুন মাত্রা দিতে দুই দিনের সফরে বুধবার ভারতে পৌঁছান জাপানের প্রধানমন্ত্রী শিনজো অ্যাবে। আশা করা হচ্ছে, তার এই সফরের মধ্য দিয়ে নয়াদিল্লি টোকিওর কাছ থেকে প্রথম প্রতিরক্ষা ক্রয় চূড়ান্ত করবে।



সাম্প্রতিক খবর

স্থগিত থাকছে ঢাকা উত্তর সিটি নির্বাচন, রুল নিষ্পত্তির নির্দেশ

photo ঢাকা প্রতিনিধি: ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র পদে উপ-নির্বাচন ও ১৮টি নতুন ওয়ার্ড এবং ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ১৮টি নতুন ওয়ার্ডের নির্বাচন নিয়ে হাইকোর্টের জারি করা রুল দ্রুত নিষ্পত্তি করার নির্দেশ দিয়েছেন আপিল বিভাগ। নির্বাচন কমিশনের (ইসি) আবেদনের প্রেক্ষিতে প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বে চার সদস্যের আপিল বেঞ্চ রোববার (২৫ ফেব্রুয়ারি)

বিস্তারিত

0 Comments

Add new comment