আজ : ১০:০৪, ফেব্রুয়ারি ২৫ , ২০১৮, ১৩ ফাল্গুন, ১৪২৪
শিরোনাম :

সিলেটে বিয়েতে যাওয়ার পথে প্রাণ গেল জুয়েলের


আপডেট:১২:১৭, সেপ্টেম্বর ১০ , ২০১৭
photo

জাহেদুল ইসলাম, সিলেট : সিলেটে বিয়ের অনুষ্ঠানে যাওয়ার পথে ট্রাকচাপায় জুয়েল আহমদ (২৫) নামের এক যুবক নিহত হয়েছেন। আরো দুজন আহত হয়েছেন। শনিবার বেলা ২ টার দিকে সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কের পারাইরচকে দুর্ঘটনাটি ঘটে।জানা যায়, ফেঞ্চুগঞ্জে একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে মোটরসাইকেলে করে যাচ্ছিলেন জুয়েল। তার সাথে ছিলেন রানা ও হোসাইন নামের আরো দুই জন। পারাইরচকে যাওয়ার পর বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগতির ট্রাক (সিলেট-ট-১১-০৬৫৭) মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান জুয়েল। আহত রানা ও হোসাইনকে উদ্ধার করে ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়।

এদিকে দুর্ঘটনার পর ট্রাক চালক আবুল হোসেনকে আটক করা হয়েছে। তিনি সুনামগঞ্জেরর ছাতক উপজেলার মোতাহির হুসেনের ছেলে ।এ ব্যাপারে নগরীর মোগলাবাজার থানার ওসি খায়রুল ফজল বলেন, দুর্ঘটনায় এক যুবক নিহত হয়েছেন। আহত অপর দুজনকে ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে
Posted in সিলেট


সাম্প্রতিক খবর

স্থগিত থাকছে ঢাকা উত্তর সিটি নির্বাচন, রুল নিষ্পত্তির নির্দেশ

photo ঢাকা প্রতিনিধি: ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র পদে উপ-নির্বাচন ও ১৮টি নতুন ওয়ার্ড এবং ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ১৮টি নতুন ওয়ার্ডের নির্বাচন নিয়ে হাইকোর্টের জারি করা রুল দ্রুত নিষ্পত্তি করার নির্দেশ দিয়েছেন আপিল বিভাগ। নির্বাচন কমিশনের (ইসি) আবেদনের প্রেক্ষিতে প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বে চার সদস্যের আপিল বেঞ্চ রোববার (২৫ ফেব্রুয়ারি)

বিস্তারিত

0 Comments

Add new comment