আজ : ০৯:৪৫, এপ্রিল ১৯ , ২০১৯, ৬ বৈশাখ, ১৪২৬
শিরোনাম :

মরগ্যানকে অধিনায়ক করে ইংল্যান্ডের বিশ্বকাপ দল


আপডেট:০১:৪৪, এপ্রিল ১৭ , ২০১৯
photo

খেলাধুলা ডেস্ক: আগামী ৩০ মে থেকে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলসের দশটি মাঠে অনুষ্ঠিত হবে বিশ্বকাপের দ্বাদশ একাদশের ম্যাচ। উদ্বোধনী ম্যাচে দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হবে ইংল্যান্ড।

ঘরের মাঠে ২০ বছর পর ওয়ানডে বিশ্বকাপের আসর বসছে এবার। তাই এবারের বিশ্বকাপকে স্মরণীয় করে রাখতে চাইবে স্বাগতিকরা। সে লক্ষ্যে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে স্বাগতিক দল।

ঘোষিত দলে নিয়মিত অধিনায়ক ইয়ান মরগ্যানকে অধিনায়ক করা হয়েছে। ঘোষিত দলে কোনও চমক নেই। তবে অনেক গুঞ্জন থাকলেও শেষ পর্যন্ত দলে সুযোগ পাননি ওয়েস্ট ইন্ডিজ থেকে ইংল্যান্ডের নাগরিত্ব পাওয়া অলরাউন্ডার জোফরা অর্চার।

ইংল্যান্ডের ঘোষিত বিশ্বকাপ স্কোয়াড
ইয়ন মরগ্যান (অধিনায়ক), জেসন রয়, বেন স্টোকস, জস বাটলার, জো রুট, অ্যালেক্স হেলস, জনি বেয়ারস্টো, মঈন আলী, ক্রিস ওকস, আদিল রশিদ, ডেভিড উইলি, মার্ক উড, জো ডেনলি, লিয়াম পাঙ্কেট, টম কারান।



সাম্প্রতিক খবর

সরকারের হস্তক্ষেপের কারণে খালেদা জিয়া জামিন পাচ্ছেন না : আলাল

photo ঢাকা প্রতিনিধি: বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, বাংলাদেশে খাতা-কলমে আইন আছে, প্রশাসনও আছে। কিন্তু আইনের শাসন বলতে যেটা বোঝায় সেটা কিন্তু আওয়ামী লীগের আমলে নেই। আইনের শাসন নেই বলেই দেশনেত্রী বেগম খালেদা জিয়া সরকারের হস্তক্ষেপের কারণেই মুক্তি পাচ্ছে না। আইন যদি থাকত আর আইনের বাস্তবায়ন থাকত তিনি অবশ্যই অনেক আগেই জামিন পেতেন। সরকারের পক্ষ থেকে বারবার জামিনে

বিস্তারিত

0 Comments

Add new comment