আজ : ১০:৪২, অগাস্ট ২৪ , ২০১৯, ৯ ভাদ্র, ১৪২৬
শিরোনাম :

প্রেমের গুঞ্জন নিয়ে নিয়ে যা বললেন মিম


আপডেট:০২:১৭, ফেব্রুয়ারি ৮ , ২০১৯
photo

বিনোদন ডেস্ক: সিনেমায় বিদ্যা সিনহা মিমের পদচারণা বেশি দিন আগের না হলেও অবস্থানটা বেশ পোক্ত করে ফেলেছেন।বাহ্যিক সৌন্দর্য ও অভিনয়গুণ দিয়ে নিযুত দর্শকদের হৃদয়ে স্থান করে নিয়েছেন এ ঢালিউড অভিনেত্রী। তারুণ্যদীপ্ত ও প্রতিশ্রুতিশীল এ অভিনেত্রীর পর্দায় উত্থান মডেলিং ও নাটক দিয়ে। তবে এখন আপাদমস্তক চিত্রনায়িকা।

নাটকও করেন। তবে গুনে গুনে হিসাব করে। মডেলিং ও বিজ্ঞাপনচিত্রেও দেখা যায় গুণী এ অভিনেত্রীকে। সব মিলিয়ে সংস্কৃতির নানা অঙ্গনে ব্যস্ততম সময় কাটছে মিমের। ব্যস্ততার সঙ্গে বয়সও হচ্ছে। এ নিয়ে তার বিয়ে ও প্রেম নিয়ে নানা গুঞ্জনও ডালপালা মেলছে।অনেকে বলাবলি করছেন মিম ইতিমধ্যে মনের মানুষ খুঁজে পেয়েছেন।

তবে এ বিষয়ে মিমের অবস্থান বেশ পরিস্কার। তিনি গণমাধ্যমকে বলেন, যা শুনছেন, সবই গুঞ্জন। আমি তো সোলিব্রেটি, তাই আমাকে ঘিরে অনেক কথাবার্তা হবে-এটাই স্বাভাবিক। আমি তো আর কারও মুখ আটকে রাখতে পারব না। শুধু কি প্রেমের গুঞ্জন, কিছুদিন আগে তো আমি আমার বিয়ের কথাও শুনেছি।

কবে বিয়ে করছেন-এমন প্রশ্নে মিম বলেন, আপাতত বিয়ে নিয়ে ভাবছি না। এই প্রশ্নটা শুনতে শুনতে ক্লান্ত হয়ে গেছি।বিয়ের করতে আরও দু-তিন বছর সময় লাগবে।পরিচিতজনরা সুযোগ পেলেই বিয়ের কথা বলে।সবাইকে এক কথা বলি, সময় হলে সব জানাব।



সাম্প্রতিক খবর

সিলেটের প্রবীণ কমিউনিটি ব্যক্তিত্ব ও সমাজসেবি গোলাম রব্বানি চৌধুরীর ইন্তেকাল

photo লন্ডনবিডিনিউজঃ সিলেটের খুরুমখলা নিবাসি প্রবীণ কমিউনিটি ব্যক্তিত্ব ও বিশিষ্ট সমাজসেবি গোলাম রব্বানি গত ১৭ আগস্ট ইন্তেকাল করেন। গোলাম রব্বানী চৌধুরী (আমুদ মিয়া), তার এলাকায় একজন সুপরিচিত ব্যাক্তি ছিলেন। তিনি সামাজিক, রাজনৈতিক বিভিন্ন সংগঠনের সাথে সস্পৃক্ত ছিলেন। তিনি মানুষের সুখে,দুখে আজীবন পাশে থাকতেন এবং মানুষকে বিভিন্ন ভাবে সাহায্যে, সহযোগিতা করতেন। তার মৃত্যুর সংবাদ

বিস্তারিত

0 Comments

Add new comment