আজ : ০৪:১৬, ফেব্রুয়ারি ১৭ , ২০১৯, ৫ ফাল্গুন, ১৪২৫
শিরোনাম :

প্রেমের গুঞ্জন নিয়ে নিয়ে যা বললেন মিম


আপডেট:০২:১৭, ফেব্রুয়ারি ৮ , ২০১৯
photo

বিনোদন ডেস্ক: সিনেমায় বিদ্যা সিনহা মিমের পদচারণা বেশি দিন আগের না হলেও অবস্থানটা বেশ পোক্ত করে ফেলেছেন।বাহ্যিক সৌন্দর্য ও অভিনয়গুণ দিয়ে নিযুত দর্শকদের হৃদয়ে স্থান করে নিয়েছেন এ ঢালিউড অভিনেত্রী। তারুণ্যদীপ্ত ও প্রতিশ্রুতিশীল এ অভিনেত্রীর পর্দায় উত্থান মডেলিং ও নাটক দিয়ে। তবে এখন আপাদমস্তক চিত্রনায়িকা।

নাটকও করেন। তবে গুনে গুনে হিসাব করে। মডেলিং ও বিজ্ঞাপনচিত্রেও দেখা যায় গুণী এ অভিনেত্রীকে। সব মিলিয়ে সংস্কৃতির নানা অঙ্গনে ব্যস্ততম সময় কাটছে মিমের। ব্যস্ততার সঙ্গে বয়সও হচ্ছে। এ নিয়ে তার বিয়ে ও প্রেম নিয়ে নানা গুঞ্জনও ডালপালা মেলছে।অনেকে বলাবলি করছেন মিম ইতিমধ্যে মনের মানুষ খুঁজে পেয়েছেন।

তবে এ বিষয়ে মিমের অবস্থান বেশ পরিস্কার। তিনি গণমাধ্যমকে বলেন, যা শুনছেন, সবই গুঞ্জন। আমি তো সোলিব্রেটি, তাই আমাকে ঘিরে অনেক কথাবার্তা হবে-এটাই স্বাভাবিক। আমি তো আর কারও মুখ আটকে রাখতে পারব না। শুধু কি প্রেমের গুঞ্জন, কিছুদিন আগে তো আমি আমার বিয়ের কথাও শুনেছি।

কবে বিয়ে করছেন-এমন প্রশ্নে মিম বলেন, আপাতত বিয়ে নিয়ে ভাবছি না। এই প্রশ্নটা শুনতে শুনতে ক্লান্ত হয়ে গেছি।বিয়ের করতে আরও দু-তিন বছর সময় লাগবে।পরিচিতজনরা সুযোগ পেলেই বিয়ের কথা বলে।সবাইকে এক কথা বলি, সময় হলে সব জানাব।



সাম্প্রতিক খবর

আবুধাবি প্রতিরক্ষা প্রদর্শনীতে অংশ নিলেন প্রধানমন্ত্রী

photo আন্তর্জাতিক ডেস্ক: সংযুক্ত আরব আমিরাতের আবু ধাবিতে আন্তজার্তিক প্রতিরক্ষা প্রদর্শনীতে অংশ নিয়েছেন সফররত প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সংযুক্ত আরব আমিরাতের ভাইস প্রেসিডেন্ট ও দেশটির প্রধানমন্ত্রী শেখ মোহাম্মদ বিন রশিদ আল মাকতুম এর আমন্ত্রণে পাঁচদিন ব্যাপী এ প্রতিরক্ষা প্রদর্শনীতে অংশ নেন তিনি। রোববার (১৭ ফেব্রুয়ারি) মিউনিখ নিরাপত্তা সম্মেলনে অংশগ্রহণ শেষে জার্মানি থেকে

বিস্তারিত

0 Comments

Add new comment