আজ : ০৪:২৪, ডিসেম্বর ১২ , ২০১৮, ২৮ অগ্রহায়ণ, ১৪২৫
শিরোনাম :

প্রতিমন্ত্রী এম এ মান্নানের সাথে ব্রিকলেইন মসজিদ কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত


আপডেট:০৭:৩৪, নভেম্বর ১৮ , ২০১৭
photo

লন্ডনবিডিনিউজ২৪ : যুক্তরাজ্য সফররত অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপির সাথে মতবিনিময় করেছে ঐতিহ্যবাহী ব্রিকলেইন জামে মসজিদ কমিটির নেতৃবৃন্দ। ১৭ই নভেম্বর শুক্রবার বাদ জুম্মা মসজিদের একটি হলে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে মসজিদ কমিটির সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় মন্ত্রী এম এ মান্নান বাংলাদেশী অধ্যুষিত টাওয়ার হ্যামলেটস বারার ব্রিকলেইন মসজিদের বিভিন্ন কার্যক্রমের ভূয়শী প্রশংসা করেন। মসজিদ কমিটির সভাপতি আলহাজ্ব সাজ্জাদ মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন আলীর পরিচালনায় মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন কমিটির ট্রেজারার হামিদুর রহমান চৌধুরী, কমিটির সদস্য হরমুজ আলী, সৈয়দ মুরতুজা আলী, মতিউর রহমান, আব্দুর রহমান খালিসাদার, হাসনাত আহমদ চুন্নু, মাওলানা কুতুব উদ্দিন, আরফিক আলী, নূর উদ্দিন, ইমদাদ মিয়া প্রমুখ।
সভায় মসজিদ কমিটির নেতৃবৃন্দ মন্ত্রী এম এ মান্নান ব্রিকলেইন মসজিদ পরিদর্শন করায় তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।



সাম্প্রতিক খবর

সুষ্ঠু ভোট আদায় করব, শেষ পর্যন্ত মাঠে থাকব: ড. কামাল

photo সিলেট প্রতিনিধি: জাতীয় ঐকফ্রন্টের শীর্ষনেতা গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন বলেছেন, স্বাধীনতার লক্ষ্যই সুষ্ঠু নির্বাচন আয়োজন। কিন্তু প্রতিদিনই আমাদের নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে। এটি সুষ্ঠু নির্বাচনের আলামত নয়। আর সুষ্ঠু নির্বাচন না হলে জনগণের মালিকানা থাকে না। আর জনগণের মালিকানা না থাকলে স্বাধীনতা থাকে না। তিনি বলেন, আমরা শেষ মুহূর্ত পর্যন্ত মাঠে থাকব। সুষ্ঠু নির্বাচন

বিস্তারিত

0 Comments

Add new comment