আজ : ০৩:০৯, নভেম্বর ১৯ , ২০১৮, ৪ অগ্রহায়ণ, ১৪২৫
শিরোনাম :

আব্দুর রবের বাসা থেকে ব্যারিস্টার মইনুল হোসেন গ্রেফতার


আপডেট:০৫:৪২, অক্টোবর ২২ , ২০১৮
photo

ঢাকা সংবাদদাতা: সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ও জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ব্যারিস্টার মইনুল হোসেনকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।সোমবার (২২ অক্টোবর) রাত ১০টার দিকে রাজধানীর উত্তরায় ঐক্যফ্রন্টের আরেক নেতা ও জেএসডি সভাপতি আ স ম আব্দুর রবের বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) যুগ্ম-কমিশনার মাহবুব আলম জানান, রংপুরের একটি মানহানি মামলায় ব্যারিস্টার মইনুল হোসেনের বিরুদ্ধে পরোয়ানা থাকায় তাকে গ্রেফতার করা হয়েছে। বর্তমানে তিনি ডিবির হেফাজতে রয়েছেন। এর আগে রাত ৯টা ৫০ মিনিটে আ স ম রবের ব্যক্তিগত সহকারী সাইফুল জানান, গোয়েন্দা পুলিশের (ডিবি) চারটি গাড়ি এবং পুলিশের দু’টি গাড়ি রবের বাসার সামনে অবস্থান করছে।

গত ১৬ অক্টোবর রাতে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের টকশোতে সাংবাদিক মাসুদা ভাট্টিকে উদ্দেশ্য করে ব্যারিস্টার মইনুল হোসেন ‘চরিত্রহীন’ মন্তব্য করার পর সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনা-সমালোচনার ঝড় ওঠে।

এ নিয়ে ব্যারিস্টার মইনুলের বিরুদ্ধে রোববার ঢাকার মহানগর হাকিম (সিএমএম) আদালতে একটি মানহানির মামলা করেন মাসুদা ভাট্টি। একই অভিযোগ এনে জামালপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে আরেকটি মামলা হয়। যদিও মামলা দু’টিতে হাইকোর্ট থেকে জামিন নেন ব্যারিস্টার মইনুল।

তবে সোমবারও তার বিরুদ্ধে রংপুর, ব্রাহ্মণবাড়িয়া, কুমিল্লা, ভোলা ও কুড়িগ্রামে মামলা হয়েছে। এরমধ্যে একাধিক মামলায় পরোয়ানা জারি করেন বিচারিক আদালত। নারীবিদ্বেষী বক্তব্য দিয়ে মানবাধিকার লঙ্ঘনের অভিযোগে রংপুরের মামলাটি দায়ের করেন নগরীর মুলাটোল এলাকার মিলি মায়া বেগম।



সাম্প্রতিক খবর

কারা সাক্ষাৎকার নেবেন সেটা বিএনপির নিজেদের ব্যাপার: মির্জা ফখরুল

photo ঢাকা সংবাদদাতা: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, মনোনয়ন চূড়ান্ত করতে কারা দলের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নেবেন সেটা বিএনপির নিজেদের ব্যাপার। এটা নিয়ে কথা বলার এখতিয়ার কারও নেই। তারেক রহমান সাক্ষাৎকার নিচ্ছেন, এতে নির্বাচনি আচরণ ভঙ্গ হচ্ছে, ক্ষমতাসীনরা ইসিতে এমন অভিযোগ দিয়েছেন, বিষয়ে প্রশ্ন করা হলে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘ইসি নিজেরাই আচরণ ভঙ্গ

বিস্তারিত

0 Comments

Add new comment