আজ : ০১:৫১, অগাস্ট ২১ , ২০১৮, ৫ ভাদ্র, ১৪২৫
শিরোনাম :

অস্ত্র মামলায় পৌর মেয়রের ১০ বছর কারাদণ্ড


আপডেট:১২:২৬, জানুয়ারি ১৪ , ২০১৮
photo

ঢাকা প্রতিনিধি: মেহেরপুরে একটি অস্ত্র মামলায় গাংনী পৌরসভার মেয়র আশরাফুল ইসলাম ভেন্ডারকে ১০ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। রোববার বেলা ১২টায় মেহেরপুরের স্পেশাল ট্রাইব্যুনাল আদালত-৪ এর বিচারক মো. তাজুল ইসলাম আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন। দণ্ডপ্রাপ্ত মেয়র গাংনী উপজেলা যুবলীগের আহ্বায়ক এবং গাংনী উত্তরপাড়ার আব্দুর রশিদের ছেলে।

মামলার নথি সূত্রে জানা যায়, ২০১২ সালের ২৭ মে গাংনী থানার এসআই মো. সিরাজুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে আশরাফুল ইসলামের বাসভবনে অভিযান চালায়। পুলিশ এ সময় একটি পিস্তল, ২টি ম্যাগাজিন ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করে। অস্ত্র ও গুলি রাখার অপরাধে আশরাফুল ইসলামকে গ্রেফতার করে ওই দিনই পুলিশ বাদী হয়ে ১৮৭৮ সালের অস্ত্র আইনে তার বিরুদ্ধে গাংনী থানায় মামলা দায়ের করেন। তদন্ত শেষে একই বছরের ১৬ জুন আদালতে অভিযোগপত্র দাখিল করেন কর্মকর্তা। আসামি পক্ষের আইনজীবী খন্দকার আব্দুল মতিন বলেন, এ রায়ের বিরুদ্ধে আমরা উচ্চ আদালতে যাব।



সাম্প্রতিক খবর

অনুমতি ছাড়া ফৌজদারি মামলায় সরকারি চাকুরেদের গ্রেপ্তার নয়

photo ঢাকা সংবাদদাতা: অভিযোগপত্র গ্রহণের আগে ফৌজদারি মামলায় সরকারি কর্মচারীকে গ্রেপ্তারে সরকারের অনুমতি নেয়ার বাধ্যবাধকতা আরোপ হচ্ছে।সোমবার ঈদের আগে মন্ত্রিসভার শেষ বৈঠকে অনুমোদন হওয়া ‘সরকারি চাকরি আইন ২০১৮’ এর চূড়ান্ত খসড়ায় এমন বিধান রাখা হয়েছে। তেজগাঁওয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ে মন্ত্রিসভার বৈঠক শেষে সচিবালয়ে মন্ত্রিপরিষদ সচিব শফিউল আলম এই তথ্য জানান। বলেন, ‘আগে গ্রেপ্তার

বিস্তারিত

0 Comments

Add new comment