আজ : ০৭:৩৯, অগাস্ট ২৪ , ২০১৯, ৯ ভাদ্র, ১৪২৬
শিরোনাম :

অভিনেত্রী মায়া ঘোষ আর নেই


আপডেট:০৮:১১, মে ১৯ , ২০১৯
photo

বিনোদন ডেস্ক: ক্যানসারের সঙ্গে লড়াই করে অবশেষে না ফেরার দেশে পাড়ি জমালেন মঞ্চ, টেলিভিশন ও চলচ্চিত্রের এক সময়ের দাপুটে অভিনেত্রী মায়া ঘোষ।

রোববার (১৯ মে) সকাল ৮টা ৪৫ মিনিটে যশোর কুইন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

তার পুত্র দীপক ঘোষ বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, অনেকদিন ধরে দুরারোগ্য ব্যাধিতে ভুগছিলেন মায়া ঘোষ। লড়াই করছিলেন ক্যানসারের সঙ্গে।

দীপক ঘোষ জানান, ২০০০ সালে মায়া ঘোষের শরীরে প্রথম ক্যানসার ধরে পড়ে। ২০০১ সালের ফেব্রুয়ারিতে কলকাতার সরোজগুপ্ত ক্যানসার হাসপাতালে চিকিৎসা শুরু হয়। ২০০৯ সালের দিকে অনেকটা সুস্থ হয়ে ওঠলেও পরে কিডনি, লিভার ও হাঁটুর সমস্যা দেখা দেয়।

২০১৮ সালের অক্টোবর মাসে আবারও ক্যানসার ধরা পড়লে এই বছরের জানুয়ারিতে তাকে পুনরায় কলকাতার সরোজগুপ্ত ক্যানসার হাসপাতালে নেয়া হয়। শারীরিক অবস্থার অবনতি হলে ২২ মার্চ কলকাতায় নেয়া হয় তাকে।

১৫ এপ্রিল কলকাতা থেকে তাকে দেশে ফিরিয়ে আনা হয়। পরে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে যশোর কুইন্স হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন মায়া ঘোষ।

১৯৮১ সালে ‘পাতাল বিজয়’ চলচ্চিত্রের মাধ্যমে অভিনয় শুরু করেন মায়া ঘোষ। সর্বশেষ ২০১৬ সালে এটিএন বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘ডিবি’-তে অভিনয় করেছেন।

১৯৪৯ সালের ৩১ ডিসেম্বর যশোরের মণিরামপুর উপজেলার প্রতাপকাটি গ্রামে জন্মগ্রহণ করেন মায়া ঘোষ। তার বাবার নাম শংকর প্রসাদ গাঙ্গুলি। পরবর্তীতে একই উপজেলার মাছনা-খানপুর গ্রামের দিলীপ ঘোষের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।



সাম্প্রতিক খবর

সিলেটের প্রবীণ কমিউনিটি ব্যক্তিত্ব ও সমাজসেবি গোলাম রব্বানি চৌধুরীর ইন্তেকাল

photo লন্ডনবিডিনিউজঃ সিলেটের খুরুমখলা নিবাসি প্রবীণ কমিউনিটি ব্যক্তিত্ব ও বিশিষ্ট সমাজসেবি গোলাম রব্বানি গত ১৭ আগস্ট ইন্তেকাল করেন। গোলাম রব্বানী চৌধুরী (আমুদ মিয়া), তার এলাকায় একজন সুপরিচিত ব্যাক্তি ছিলেন। তিনি সামাজিক, রাজনৈতিক বিভিন্ন সংগঠনের সাথে সস্পৃক্ত ছিলেন। তিনি মানুষের সুখে,দুখে আজীবন পাশে থাকতেন এবং মানুষকে বিভিন্ন ভাবে সাহায্যে, সহযোগিতা করতেন। তার মৃত্যুর সংবাদ

বিস্তারিত

0 Comments

Add new comment