আজ : ০৩:২৯, অক্টোবর ১৫ , ২০১৮, ৩০ আশ্বিন, ১৪২৫
শিরোনাম :

ব্যাটসম্যানদের দায়িত্ব নিয়ে খেলতে হবে: মাশরাফি


আপডেট:০৮:০১, সেপ্টেম্বর ২২ , ২০১৮
photo

স্পোর্টস ডেস্ক: এশিয়া কাপে সুপার ফোর পর্বের ম্যাচে রোহিত শর্মার অনবদ্য ব্যাটিংয়ে ভারতের কাছে বিশাল ব্যবধানে হেরে যায় বাংলাদেশ। ১৭৪ রানের টার্গেটে খেলতে নেমে ৮২ বল হাতে রেখেই জয়ের বন্দরে পৌঁছে যায় ভারত।

শুক্রবার (২১ সেপ্টেম্বর) দুবাই ইন্টারন্যাশন্যাল স্টেডিয়ামে টসে হেরে ব্যাটিং করতে নেমে ভারতীয় বোলারদের বোলিং তোপে মাত্র ১৭৩ রানেই থামে টাইগারদের ইনিংস।

ম্যাচ শেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে টাইগার দলপতি মাশরাফি বিন মর্তুজা বলেন, আপনি আমাদের ব্যাটিংয়ের দিকে তাকালে দেখবেন একদম শুরু থেকেই আমরা উইকেট হারাতে শুরু করেছি। শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচেও একই চিত্র ছিল, তবে সেদিন এক জুটিতেই ম্যাচ ঘুরে গিয়েছিল। আপনাকে নিজের পারফরম্যান্সের মাধ্যমেই নিজেকে আগলে রাখতে হবে।

তিনি বলেন, উইকেটটা ব্যাটিংয়ের জন্য খারাপ ছিল না। আমরা খুব সহজেই ২৫০-২৬০ রান করতে পারতাম, কিন্তু তার বদলে আমরা নিয়মিত বিরতিতে উইকেট হারিয়েছি।

দলের ব্যাটসম্যনদের আরও দায়িত্ব নিয়ে খেলা উচিত বলে মনে করেন নড়াইল এক্সপ্রেস। তিনি বলেন, হয়তো ম্যাচের পরের সময়ে ব্যাটিং করা সহজ হয়েছে, তবে ২৬০-২৭০ রান করতে পারলে ম্যাচটা আমাদের পক্ষেও আসতে পারতো। আপনি ১৭০ রান করে অবশ্যই আশা করতে পারেন না যে বোলাররা আপনাকে জিতিয়ে দেবে। ব্যাটসম্যানদের অবশ্যই দায়িত্ব নিতে হবে।



সাম্প্রতিক খবর

বাকস্বাধীনতা খর্ব করার অভিযোগে কমিশন সভা বর্জন মাহবুব তালুকদারের

photo ঢাকা সংবাদদাতা: বাকস্বাধীনতা খর্ব করার অভিযোগে নির্বাচন নির্বাচন কমিশনের সভা বর্জন করেছেন কমিশনার মাহবুব তালুকদার। আজ কমিশন সভা শুরুর পাঁচ মিনিট পর আনঅফিসিয়াল (ইউও) নোট দিয়ে বের হয়ে আসেন তিনি। বের হওয়ার পর তিনি সাংবাদিকদের সভা বর্জনের বিষয় নিশ্চিত করলেও বিস্তারিত কিছু বলেননি। সকাল ১১টা ১০ মিনিটে কমিশনের ৩৬ তম সভা শুরু হয়। সভায় বাকস্বাধীনতা খর্ব করার অভিযোগ তুলে কয়েকটি বিষয়ে

বিস্তারিত

0 Comments

Add new comment