আজ : ০৯:৩১, ফেব্রুয়ারি ২৫ , ২০১৮, ১৩ ফাল্গুন, ১৪২৪
শিরোনাম :

লুকাকুর জোড়া গোলে ম্যানইউ’র উড়ন্ত সূচনা


আপডেট:০৮:২২, অগাস্ট ১৩ , ২০১৭
photo

আন্তর্জাতিক ডেস্কঃ প্রিমিয়ার লিগে দারুণ সূচণা করলো ম্যানচেস্টার ইউনাইটেড। ৪-০ গোলে উড়িয়ে দিলো ওয়েস্টহ্যাম ইউনাইটেডকে। বেলজিয়ান স্ট্রাইকার রমেলু লুকাকুর জোড়া গোলে হেসে খেলেই নিজেদের মাঠে জয় তুলে নিলো হোসে মরিনহোর দল। লিগ মৌসুমে ম্যানইউর প্রথম খেলায় লুকাকুর সঙ্গে গোলের খাতা খুলেছেন দুই ফরাসী অ্যান্থনি মার্শিয়াল ও পল পগবা। গোল না পেলেও গোল করিয়েছেন দূর্দান্ত ফর্মে থাকা ইংলিশ স্ট্রাইকার মার্কাস রাশফোর্ড। আর চেলসি থেকে রেড ডেভিল শিবিরে যোগ দেয়া সার্বিয়ান মিডফিল্ডার নেমানিয়া মাতিচ জানান দিয়েছেন মরিনহোর সঙ্গে যুগলবন্দিটা আছে আগের মতোই।

খেলার পুরো ৯০ মিনিটই আধিপত্য ছিল ইউনাইটেডের। প্রথম গোলটা আসে ৩৩ মিনিটে। ডিবক্সের ভেতর রাশফোর্ডের এগিয়ে দেয়া বলে লুকাকুর বাঁ পায়ের জোরালো শট ক্রসবার ঘেষে ওয়েস্টহ্যামের জালে জড়ায়। বিরতির পর খেলার ৫৫ মিনিটে নিজের ও দলের দ্বিতীয় গোল করেন এভারটন থেকে ৭৫ মিলিয়ন পাউন্ডে ম্যানইউতে যোগ দেয়া লুকাকু। হেনরিক মখিতারিয়ানের ফ্রিকিক থেকে নিখুঁত হেডে পরাস্ত করেন ওয়েস্টহ্যাম গোলকিপার জো হার্টকে।
খেলার শেষ দিকে তিন মিনিটের ব্যবধানে আসে আরও দুই গোল। ৮৭ মিনিটে তৃতীয় গোলটি করেন বদলি খেলোয়াড় অ্যান্থনি মার্শিয়াল। মখিতারিয়ানের বানিয়ে দেয়া বল জালে জড়াতে ভুল করেন নি ফরাসী এই স্ট্রাইকার। ৯০ মিনিটে ডিবক্সের বাইরে থেকে ডান পায়ের বাকানো শটে ব্যবধান ৪-০ তে নিয়ে যান পগবা।

ম্যানইউর বড়ে এই জয়ে সবথেকে বেশি আলোচনায় লুকাকুর স্বপ্নের অভিষেক। বেলজিয়ান এই স্ট্রাইকার এখন ম্যানইউ’র হয়ে প্রিমিয়ার লিগ অভিষেকে জোড়া গোল করা চতুর্থ খেলোয়াড়। ২০০১ সালে সর্বপ্রথম লিগ অভিষেকে ম্যানইউ জার্সিতে জোড়া গোল করেছিলেন রুদ ফন নিস্টলরয়। এরপর ২০১৪ তে অ্যাকাডেমির খেলোয়াড় জেমস উইলসন এবং গত বছর মার্কাস রাশফোর্ড জোড়া গোল করেছিলেন অভিষেকে।



সাম্প্রতিক খবর

মানুষের অঙ্গ-প্রত্যঙ্গ দান শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

photo শিহাবুজ্জামান কামাল; গত ২২ ফেব্রুয়ারি বৃহস্পতিবার পূর্ব লন্ডনের এলএমসি হলে মানুষের অঙ্গপ্রত্যঙ্গ দান শীর্ষক এক সেমিনার অনুষ্ঠিত হয়। বিশিষ্ট টিভি ব্যক্তিত্ব আজমল মাসরুরের সঞ্চালনায় অনুষ্ঠিত সেমিনারে মানুষের বিভিন্ন অঙ্গপ্রত্যঙ্গ দান ও উপকারিতা সম্পর্কে অবহিত করতে এই সেমিনার অনুষ্ঠিত হয়। মানুষের দানকৃত প্রয়োজনীয় অর্গান প্রতিস্থাপনের মাধ্যমে শতশত অসুস্থ মানুষের জীবন বাচানো

বিস্তারিত

0 Comments

Add new comment