আজ : ০৯:৫৮, এপ্রিল ২৪ , ২০১৮, ১১ বৈশাখ, ১৪২৫
শিরোনাম :

পহেলা বৈশাখে জামাইদের নাচালেন অপু বিশ্বাস


আপডেট:০৬:২৩, এপ্রিল ১৫ , ২০১৮
photo

বিনোদন ডেস্ক: নানা আয়োজনে বাংলা বৎসরের প্রথম দিনকে বরণ করে নিয়েছেন সবাই। তবে চিত্রনায়িকা অপু বিশ্বাসের পহেলা বৈশাখের উদযাপনটা ছিল একটু অন্যরকম। তিনি জয়পুরহাটের মেয়ে। বৈশাখটাও সেখানেই করেছেন। তবে একা কিংবা শুধু পরিবারের সদস্যদের সাথেই নয়। মোট ১০ হাজার জামাইয়ের সঙ্গে বৈশাখের আনন্দ ভাগাভাগি করেছেন তিনি!

প্রতি বছর জয়পুরহাটের কালাই উপজেলার মাত্রাইয়ে গ্রামের জামাইদের বরণের মধ্যে দিয়েই বৈশাখকে বরণ করে নেয়া হয়। এবার হাজির ছিল ১০ হাজার জামাই। তাদের বিভিন্ন উপহারও দেন প্রতীকী শ্বশুর ইউনিয়ন চেয়ারম্যান আ ন ম শওকত হাবিব তালুকদার লজিক। জামাইদের সাথে তাদের স্ত্রীরা হাজির থাকেন অনুষ্ঠানে।

শনিবার সেই অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিলেন অপু বিশ্বাস। বিকালে অপু হেলিকপ্টারে চড়ে ঢাকা থেকে সরাসরি মাত্রাই মডেল কলেজ মাঠে নামেন। অনুষ্ঠানস্থলে হাজির হয়ে এলাকার হাজার হাজার জামাইকে হাত নেড়ে স্বাগত জানান। এরপর নাচ-গান আর অভিনয় দিয়ে সবাই মুগ্ধ করেন তিনি।



সাম্প্রতিক খবর

নাগরিকত্ব নিয়ে দুটি কথা

photo রোমান বখত চৌধুরীঃ আমি কোন লিগ্যাল এক্সপার্ট নই। তারপরও একজন সাধারণ মানুষ হিসেবে সাধারণ জ্ঞানে নাগরিকত্ব নিয়ে যা বুঝি তা পেশ করছি। ভুল হলে মন্তব্যে আপনার মতামত রাখেন। সানন্দে গ্রহণ করবো... পাসপোর্ট হচ্ছে একটি ট্রাভেল ডকুমেন্ট। এটি সাধারণত একজন ব্যক্তি যে দেশে জন্মগ্রহন করেছেন সে দেশ ইস্যু করে। একটি পাসপোর্ট দিয়ে একজন ব্যক্তি কোন দেশের তা চিহ্নিত করা যায়। পাসপোর্ট মূলত আন্তর্জাতিক

বিস্তারিত

0 Comments

Add new comment