আজ : ১০:২২, অগাস্ট ২৪ , ২০১৯, ৯ ভাদ্র, ১৪২৬
শিরোনাম :

মাহি বি. চৌধুরীর অফিস থেকে গুরুত্বপূর্ণ নথিপত্র চুরি


আপডেট:০৪:১০, মে ১৩ , ২০১৯
photo

ঢাকা প্রতিবেদক: বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য মাহী বি. চৌধুরী এমপির রাজনৈতিক কার্যালয় থেকে বিভিন্ন দলিলপত্রসহ কম্পিউটারের হার্ডডিক্স চুরি হয়েছে।

এ বিষয়ে আজ সোমবার বাড্ডা থানায় লিখিত অভিযোগ করেছেন বিকল্পধারার দফতর সম্পাদক ও গবেষণা সমন্বয়ক ওয়াসিমুল ইসলাম।

অভিযোগে বলা হয়, গত ১২ মে বিকাল ৫টা থেকে ১৩ মে সকাল ১০টার মধ্যে রাজধানীর মধ্য বাড্ডার ট্রপিক্যাল মোল্লা টাওয়ারের ১৫ তলায় সংসদ সদস্য মাহী বদরুদ্দোজা চৌধুরীর অফিসে এ চুরির ঘটনা ঘটে।

অভিযোগে ওয়াসিম আরও জানান, গত ১২ মে বিকাল ৫টা থেকে ১৩ মে সকাল ১০টার মধ্যে যেকোনো সময় ট্রপিক্যাল মোল্লা টাওয়ারে মাহী বি. চৌধুরীর অফিসের মূল দরজার তালা ভেঙে কে বা কারা গবেষণা সমন্বয়ক ওয়াসিমুল ইসলামের ব্যবহৃত কম্পিউটারের মাদার বোর্ড, প্রসেসর, হার্ডডিক্স, র‌্যাম ইত্যাদি যন্ত্রাংশ এবং মাহী বি চৌধুরীর কক্ষ থেকে সিসিটিভি ক্যামেরার কন্ট্রোল প্যানেল ডিভিআর মেসিনের হার্ডডিক্স খুলে নিয়ে যায়।

ওয়াসিমুল ইসলামের ব্যবহৃত কম্পিউটারের হার্ডডিক্সে বিভিন্ন গুরুত্বপূর্ণ রাজনৈতিক গবেষণার দলিলপত্র সংরক্ষিত ছিল।

ওয়াসিমুল ইসলাম বলেন, ওই কক্ষের প্রতিটি লকার ভাঙা হয়েছে। তবে লকারগুলোতে কাগজপত্র ছাড়া আর কিছুই ছিল না। অফিসের আর কোনো জিনিস চুরি হয়নি।



সাম্প্রতিক খবর

সিলেটের প্রবীণ কমিউনিটি ব্যক্তিত্ব ও সমাজসেবি গোলাম রব্বানি চৌধুরীর ইন্তেকাল

photo লন্ডনবিডিনিউজঃ সিলেটের খুরুমখলা নিবাসি প্রবীণ কমিউনিটি ব্যক্তিত্ব ও বিশিষ্ট সমাজসেবি গোলাম রব্বানি গত ১৭ আগস্ট ইন্তেকাল করেন। গোলাম রব্বানী চৌধুরী (আমুদ মিয়া), তার এলাকায় একজন সুপরিচিত ব্যাক্তি ছিলেন। তিনি সামাজিক, রাজনৈতিক বিভিন্ন সংগঠনের সাথে সস্পৃক্ত ছিলেন। তিনি মানুষের সুখে,দুখে আজীবন পাশে থাকতেন এবং মানুষকে বিভিন্ন ভাবে সাহায্যে, সহযোগিতা করতেন। তার মৃত্যুর সংবাদ

বিস্তারিত

0 Comments

Add new comment