আজ : ০৫:০০, ডিসেম্বর ১২ , ২০১৮, ২৭ অগ্রহায়ণ, ১৪২৫
শিরোনাম :

মালয়েশিয়ায় অবৈধ হোটেল ব্যবসায় ২৮ বাংলাদেশি আটক


আপডেট:০৭:৪০, মার্চ ১০ , ২০১৮
photo

আন্তর্জাতিক ডেস্ক: মালয়েশিয়ায় রাজধানী কুয়ালালামপুরে অবৈধভাবে আবাসিক হোটেল ব্যবসার দায়ে ২৮ বাংলাদেশিকে আটক করেছে স্থানীয় অভিবাসন দফতরের একটি দল।গত বৃহস্পতিবার (৮ মার্চ) গভীর রাতে কুয়ালালামপুরের প্রাণকেন্দ্রে একটি অভিজাত এলাকায় অভিযান চালিয়ে এ ২৮ জনকে আটক করা হয়।

শুক্রবার (৯ মার্চ) এক বিবৃতিতে অভিবাসন দফতরের মহাপরিচালক মুস্তাফার আলী এক বিবৃতিতে জানান, গোপন তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে দেখা যায় সাতটি প্রতিষ্ঠান কোনো ধরনের অনুমোদন ছাড়া আবাসিক হোটেল ব্যবসা চালিয়ে আসছিলেন। অভিযানের আগে ওই হোটেলগুলোকে কয়েক ঘণ্টা ধরে পর্যবেক্ষণ করা হয়।

তিনি জানান, যাদের আটক করা হয়েছে, তাদের কারও কাছেই মালয়েশিয়ায় আসার যথাযথ কোনো কাগজপত্র ছিল না। অভিযানকালে নগদ ২৯ হাজার মালয়েশিয়ান রিঙ্গিত (৬ লাখ ১৭ হাজার টাকা) এবং অবৈধ হোটেল ব্যবসার বেশ কিছু নথিপত্র জব্দ করা হয়েছে বলে জানিয়েছেন অভিবাসন দফতরের কর্মকর্তারা।



সাম্প্রতিক খবর

ব্রিটিশ পার্লামেন্টে জোরপূর্বক প্রবেশের চেষ্টা, নিরাপত্তা জোরদার

photo আন্তর্জাতিক ডেস্ক: ব্রিটিশ পার্লামেন্টে জোরপূর্বক প্রবেশের চেষ্টার অভিযোগে এক যুবককে টেজার গান দিয়ে গুলি করেছে পুলিশ। মঙ্গলবার পার্লামেন্ট প্রাঙ্গন থেকে তাকে গ্রেফতার করা হয়। জানা গেছে, অনুপ্রবেশের অভিযোগে আটক হওয়া ওই যুবক রেলিংয়ের ওপর লাফ দিয়ে প্রবেশের চেষ্টা করে। সেসময় তাকে প্রতিহত করার জন্য টেজার গান চালায় পুলিশ । এক বিবৃতিতে তারা জানায়, ওয়েস্টমিন্সটার প্যালেসের ক্যারিজ

বিস্তারিত

0 Comments

Add new comment