আজ : ০৩:৪৯, অক্টোবর ২৩ , ২০১৮, ৭ কার্তিক, ১৪২৫
শিরোনাম :

আগামী শনি, রবি ও সোমবার অনুষ্ঠিত হচ্ছে লন্ডন ইসলামী বইমেলা ২০১৬


আপডেট:০৯:৪৭, নভেম্বর ১৭ , ২০১৬
photo

লন্ডনবিডিনিউজ২৪: আগামী ১৯, ২০ ও ২১ নভেম্বর ২০১৬ শনি, রবি ও সোমবার পঞ্চমবারের মতো লন্ডনে ৩ দিনব্যাপী অনুষ্ঠিত হতে যাচ্ছে- লন্ডন ইসলামী বইমেলা‘২০১৬। প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত। ‘একটি ভালো বই পড়–ন’ এই শ্লোগান নিয়ে পূর্ব লন্ডনের লন্ডন মুসলিম সেন্টারে ইসলামী বইমেলা অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠিতব্য এই বইমেলায় ঢাকা ও কলকাতা থেকে প্রকাশিত জনপ্রিয় ইসলামী বই সমূহ সংগ্রহ করা যাবে। বই প্রকাশক ও বই বিক্রেতার সাথে লন্ডনের অনেক পরিচিত লেখক, কবি, সাহিত্যিকও মেলায় যোগদান করবেন বলে আশা করা যাচ্ছে। ইসলামী বই মেলায় বই’র বিশাল সমারোহ ছাড়াও থাকবে একটি মননশীল সাহিত্য ম্যাগাজিন প্রকাশ, কবিতা পাঠের আসর, লেখক আড্ডা ও ইসলামী ক্যালিওগ্রাফি কর্ণার।

লন্ডন ইসলামী বইমেলা ২০১৬ এর প্রস্তুতি কমিটির পক্ষ থেকে এই মেলাকে সার্বিক সফল করার জন্যে সকল বই পাঠক, প্রকাশক, বই বিক্রেতা ও বই অনুরাগীসহ সবার কাছে বিনীত আবেদন জানানো হয়েছে। স্টল সংখ্যা সীমিত বিধায় ‘আগে আসলে আগে পাবেন’ ভিত্তিতে বুকস্টল বরাদ্ধ দেয়া হবে।

মেলা স্পন্সর, স্টল বুকি, বইমেলা ম্যাগাজিনে বিজ্ঞাপনের জন্যে নিম্মোক্ত ঠিকানা ও টেলিফোন নাম¦ারে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে। মেলা বাস্তবায়ন কমিটির অস্থায়ী কার্যালয়- ইউনিট-৩.২১, ৬৫ হোয়াইট চ্যাপেল রোড, লন্ডন, ই১ ১ডি ইউ, ফোন: ০২০৭৬৫০৮৭৭০



সাম্প্রতিক খবর

ব্রেক্সিট চুক্তির ৯৫ শতাংশই প্রস্তুত: থেরেসা মে

photo আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী থেরেসা মে মনে করেন, ব্রেক্সিট বাস্তবায়নের জন্য প্রয়োজনীয় চুক্তির ৯৫ শতাংশ শর্তই চূড়ান্ত করা গেছে। আর চুক্তির চূড়ান্ত হওয়া না হওয়াটা তার নিজের ভবিষ্যৎ নয় বরং যুক্তরাজ্যের ভবিষ্যতের সঙ্গে জড়িত। এসব কথা তিনি সোমবার হাউজ অব কমন্সে দেওয়া ভাষণে উল্লেখ করবেন। হাউজ অব কমন্সের জন্য নির্ধারিত ভাষণের বক্তব্য আগাম প্রকাশের বিষয়টিকে ‘বিরল’

বিস্তারিত

0 Comments

Add new comment