আজ : ১০:৪৮, মে ২০ , ২০১৮, ৬ জ্যৈষ্ঠ, ১৪২৫
শিরোনাম :

লন্ডন মহানগর বিএনপির সম্মেলন আগামী ১১ই ডিসেম্বর ( ভিডিও )


আপডেট:০৭:১৯, নভেম্বর ২৯ , ২০১৬
photo

লন্ডনবিডিনিউজ২৪: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি লন্ডন মহানগর শাখার ১১ ই ডিসেম্বরের সম্মেলনকে সামনে রেখে এক জরুরী সভা সোমবার যুক্তরাজ্য বিএনপির অফিসে অনুষ্ঠিত হয়। এতে বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।


লন্ডন মহানগর বিএনপির আহবায়ক মোহাম্মদ তাজুল ইসলাম এর সভাপতিত্বে ও সদস্য সচিব আবেদ রাজার পরিচালনায় সভায় বক্তব্যে রাখেন লন্ডন মহানগর নেতা নুর বকস আহমেদ, আবদুল কুদ্দুস. শাহেদ উদ্দিন চৌধুরী. রোমান আহমদ চৌধুরী, তপু শেখ. কদর উদ্দিন, খালেদ চৌধুরী, সোহেল আহমদ বদরুল, ফয়ছল আহমদ, এডভোকেট নুর ইদ্দিন, শরীফ উদ্দিন ভৃইয়া বাবু, আজিম উদ্দিন আজির, আমির উদ্দিন মাস্টার, আব্দুছ সালাম আজাদ, গৌস খান, আব্দুল গাফফার, তারেক চৌধুরী, জাফর ইমাম, শওকত হোসেন মামুন, মুনিম ইমাম, তোফায়েল হোসেন মৃধা, রোমেল আহমদ, ইফতেখার আহমদ রুবেল, নজরুল ইসলাম মাসুক, তুহিন মোল্লা, রবিউল আলম, রাশিদ আহমদ, কাওছার আহমদ জাবেদ, সৈয়দ আতাউর রহমান, রেজাউল আলম রাজু, জাহাঙ্গীর মাসুক, হাবিবুল গাফফার, ইপন আহমদ চৌধুরী, সৈয়দ মুজিবুর ইসলাম, আবু তাহের, ইজাজুল হক, মোহাম্মদ কাদির, আইনুল হক, মাহবুব হাসান সাকিব, এমদাদ হোসেন খান, আলী আকবর খোকন, মুজিবুর রহমান, পনিক রহমান, এ এম ফয়ছল, আমিনুল হক চৌধুরী, সিদ্দিকুর রহমান অলি ওয়াদুদ, মাহফুজুর রহমান, রেজানুর রহমান চৌধুরী রাজু, ওমর গনি, আতাউর রহমান, মোশারফ হোসেন, এস ত্রম মনছুর, এনামুন হক, হাসান জাহেদ, নজরল ইসলাম, সাহেদ আহমদ, হুমায়ুন কবির, ফজল আহমদ, আবদুল কাদির নাজিম প্রমুখ ।


সভায় বক্তারা বলেন, বাংলাদেশে গণতন্ত্র ও মানবাধিকার ফিরিয়ে আনতে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে আগামীতে যেকোন আন্দোলনে লন্ডন মহানগর বিএনপি যুক্তরাজ্য বিএনপির সাথে ঐক্যবদ্ধ আন্দোলন করবে।


বক্তারা আগামী ১১ই ডিসেম্বর লন্ডন মহানগর বিএনপির সম্মেলনের তারিখ ঘোষণা করায় যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালেক ও সাধারণ সম্পাদক কয়ছর আহমদসহ সকল নেতৃবৃন্দের প্রতিকৃতজ্ঞতা প্রকাশ করেন। সভায় সম্মেলন সফল করতে সকলের সহযোগিতা কামনা করা হয়।


সভায় সংগঠনের আহবায়ক তাজুল ইসলাম বলেন, দেশে গণতন্ত্র ও মানবাধিকার প্রতিষ্ঠা করতে প্রবাস থেকে আরো গতিশীল আন্দোলন গড়ে তুলতে হবে। আর এজন্য লন্ডন মহানগর বিএনপির প্রতিটি নেতাকর্মীকে বিএনপির চেয়ারপার্সন ও সিনিয়র ভাইস চেয়ারপার্সন তারেক রহমানের নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তিনি সম্মেলন সফল করতে সকলের সহযোগিতা কামনা করেন।


সদস্য সচিব বলেন, মহানগর বিএনপির পূণার্ঙ্গ কমিটি গঠনের মাধ্যমে যুক্তরাজ্য থেকে স্বৈচারী শেখ হাসিনা সরকারের পতনের আন্দোলন শুরু হবে। তিনি সম্মেলনে প্রতিটি নেতাকর্মীকে উপস্থিত থেকে সম্মেলন সফল করার আহবান জানান।



সাম্প্রতিক খবর

খুলনার নির্বাচন সুষ্ঠু, উন্নয়ন উপলব্ধিতে নৌকায় ভোট: শেখ হাসিনা

photo ঢাকা সংবাদদাতা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, খুলনা সিটি করপোরেশন নির্বাচন সুষ্ঠ হয়েছে এবং উন্নয়ন উপলব্ধি করতে পেরে মানুষ আওয়ামী লীগকে ভোট দিয়েছে।খুলনার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলররা রোববার বিকালে গণভবনে দলীয় সভানেত্রীকে শুভেচ্ছা জানাতে এলে একথা বলেন তিনি। শেখ হাসিনা বলেন, “একটা সময় ছিল যখন খুলনার মানুষ ভোট দিতই না। এবার ঠিকই আমরা জিতলাম। এই ভোটটা এসেছে, আমরা যে অভূতপূর্ব

বিস্তারিত

0 Comments

Add new comment