আজ : ০৯:২৬, জুন ২২ , ২০১৮, ৮ আষাঢ়, ১৪২৫
শিরোনাম :

লুদরপুর ডেভেলপম্যান্ট এসোসিয়েশন ইউকের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্টিত


আপডেট:০৬:৪৩, সেপ্টেম্বর ১৩ , ২০১৭
photo

লন্ডনবিডিনিউজ২৪ : জগন্নাথপুর পৌর এলাকাধীন লুদরপুর গ্রামের যুক্তরাজ্য প্রবাসীদের সংগঠন ‘‘লুদরপুর ডেভেলপম্যান্ট এসোসিয়েশন ইউকের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্টিত হয়েছে সোমবার পুর্ব লন্ডনের মাইক্রো বিজনেস সেন্টারে।

সংগঠনের চেয়ারম্যান নুর উল্লার সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক মওদুদ আহমেদের সঞ্চালনায় অনুষ্টিত সভায় যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে উপস্থিত হয়েছিলেন সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী।
সভার শুরুতে পবিত্র কোরআন থেকে কালামে পাক তেলাওত করেন হুমায়ুন আহমেদ।
চেয়ারম্যান নুর উল্লা‘র স্বাগত বক্তব্যের পর সংগঠনের বিগত দিনের কার্যক্রম তুলে ধরেন সাধারণ সম্পাদক মওদুদ আহমেদ এবং গত মেয়াদের আর্থিক রিপোর্ট পেশ করেন কোষাধ্যক্ষ ইসলাম বক্স।
এলাকার আর্থ-সামাজিক উন্নয়নে নিবেদিত ঐতিয্যবাহী ‘লুদরপুর ডেভেলপম্যান্ট এসোসিয়েশন ইউকের‘ নতুন কমিটিতে মওদুদ আহমেদ‘কে চেয়ারম্যান, ইসলাম বক্স‘কে সাধারণ সম্পাদক এবং আসাদ মিয়া‘কে কোষাধ্যক্ষ হিসেবে নির্বাচিত করা হয়।
নবগঠিত কমিটির নেতৃবৃন্দ সংগঠনের কার্যক্রম পরিচালনায় সকলের সহযোগিতা কামনা করেন।
সভায় বক্তব্য রাখেন; দিলওয়ার হোসেন, আফজাল মিয়া, সফু মিয়া, এমরান হোসেন, দুলভ মিয়া,আহাদ মিয়া, সালেহ আহমেদ প্রমুখ।



সাম্প্রতিক খবর

যুক্তরাজ্যে আইএসের নারী-হামলার পরিকল্পনাকারীরা কারাগারে

photo আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাজ্যে ইসলামিক স্টেটের (আইএস) হয়ে প্রথম পূর্ণাঙ্গ নারী-হামলার পরিকল্পনাকারী সব নারীকে কারাদণ্ড দিয়েছে দেশটির আদালত। মূল পরিকল্পনাকারী রিজলাইন বৌলারকে ন্যূনতম ১৬ বছর কারাভোগের নিমিত্তে যাবজ্জীবন কারাদণ্ডের সাজা দেওয়া হয়েছে। সাজাপ্রাপ্ত আরেকজন মরক্কো বংশোদ্ভূত রিজলাইন বৌলারের মা মিনা ডিচ। তাকে ছয় বছর ৯ মাস কারাদণ্ড এবং পাঁচ বছর নজরদারিতে রাখার সাজা

বিস্তারিত

0 Comments

Add new comment