আজ : ০৭:৫৫, জুন ২ , ২০২০, ১৯ জ্যৈষ্ঠ, ১৪২৭
শিরোনাম :

প্রধানমন্ত্রীকে কটূক্তির মামলায় জামিন পেলেন বাফুফের সদস্য কিরণ


আপডেট:০৯:২৯, মার্চ ১৯ , ২০১৯
photo

ঢাকা প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করার মামলায় বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) কার্যনির্বাহী সদস্য ও নারী ফুটবল কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণের জামিন মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (১৯ মার্চ) দুপুরে ঢাকা মহানগর হাকিম সাদবীর ইয়াছির আহসান চৌধুরীর এ আদেশ দেন।এর আগে শনিবার (১৬ মার্চ) ঢাকা মহানগর হাকিম আদালতের বিচারক আবু সুফিয়ান নোমান শুনানি শেষে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

কিরণের আইনজীবী লিয়াকত হোসেন বলেন, ‘দশ হাজার টাকা মুচলেকায় জামিন মঞ্জুর করেছেন আদালত।’জামিন শুনানিতে তিনি বলেন, ‘মামলাটি জামিন যোগ্য ধারায় করা। আসামি শারীরিকভাবে অসুস্থ। তিনি সমাজের একজন সম্মানিত মানুষ এবং তিনি একজন নারী। সব দিকে বিবেচনা করে জামিনের প্রার্থনা করেন।’

মামলার অভিযোগ থেকে জানা যায়, কিরণ ৮ মার্চ বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বাংলাদেশ ফুটবল ফেডারেশন, বাংলাদেশ ক্রিকেট বোর্ড, বাংলাদেশ ফুটবল সংগঠকদের নিয়ে মানহানিকর বক্তব্য দেয়। এমন বক্তব্য পরবর্তীতে বেসরকারি টেলিভিশন, পত্রিকা ও অনলাইনে প্রকাশিত হয়।ওই ঘটনায় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক যুগ্ম সম্পাদক আবু হাসান চৌধুরী প্রিন্স ৫০ কোটি টাকার মানহানির মামলা দায়ের করেন।



সাম্প্রতিক খবর

ডা: জাফরউল্লাহ চৌধুরীর জন্য লন্ডনে দোয়া মাহফিল

photo ঔষধ প্রশাসনের ভূমিকা নিতান্ত বাড়াবাড়ি ও বিরক্তিকর লন্ডনবিডিনিউজ২৪ঃলন্ডন, ২৭ শে মে বুধবার লন্ডন ভিত্তিক মানবাধিকার সংগঠন রাইটস মুভমেন্ট ইউকে’র উদ্যোগে গত বুধবার ডা: জাফরউল্লাহ চৌধুরী’র আরোগ্য কামনায় এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় । রাইটস মুভমেন্ট ইউ কে’র আহবায়ক অধ্যাপক আব্দুল কাদির সালেহ এর সভাপতিত্বে এবং বিশিষ্ট সাংবাদিক শামসুল আলম লিটনের পরিচালনায় অনুষ্ঠিত দোয়া মাহফিলে

বিস্তারিত

0 Comments

Add new comment