আজ : ০৫:১৮, নভেম্বর ২০ , ২০১৮, ৬ অগ্রহায়ণ, ১৪২৫
শিরোনাম :

খুলনায় মেঘনা অয়েলের ‍ডিপোতে আগুন, নিহত ২


আপডেট:০৮:৫৭, অগাস্ট ২০ , ২০১৮
photo

খুলনা ঢাকা সংবাদদাতা: খুলনার খালিশপুরে মেঘনা অয়েলের ডিপোতে আগুন লেগে দুইজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন ছয়জন। সোমবার বেলা পৌনে ১১টার দিকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। নিহতরা হলেন, রাজু ও কামাল। আহতরা হলেন, মোজাম্মেল হক, আব্দুল ওয়াহাব, আনোয়ার হোসেন, অনু, রুবেল এবং ইসমাইল হোসেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, পৌনে ১১টার দিকে হঠাৎ মেঘনা ডিপোতে আগুন ধরে যায়। মুহূর্তের মধ্যেই আগুন চারিদিকে ছড়িয়ে পড়ে। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হয়। আহত হয় ছয়জন। তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একাধিক ইউনিট আগুন নেভায়।

খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরদার মোশাররফ হোসেন দুইজনের মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন। তবে কিভাবে আগুনের সূত্রপাত হয়েছে সে বিষয়ে কিছু জানাতে পারেননি তিনি।



সাম্প্রতিক খবর

অবশেষে মুক্তি পেলেন আলোকচিত্রী শহিদুল আলম

photo ঢাকা সংবাদদাতা: অবশেষে ১০৭ দিন পর মঙ্গলবার (২০ নভেম্বর) রাত সোয়া আটটার দিকে মুক্তি পেয়েছেন প্রখ্যাত আলোকচিত্রী শহিদুল আলম। তিন মাসেরও বেশি সময় ধরে তিনি কারাগারে ছিলেন। ঢাকা কেন্দ্রীয় কারাগারের জেলার মাহাবুবুল ইসলাম তার মুক্তির বিষয়টি নিশ্চিত করেছেন। নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনের মধ্যে গত ৪ আগস্ট ধানমন্ডি এলাকায় ফেসবুক লাইভ করেন শহিদুল আলম। এছাড়াও তিনি এই আন্দোলনের

বিস্তারিত

0 Comments

Add new comment