আজ : ০৯:২২, সেপ্টেম্বর ২২ , ২০১৮, ৭ আশ্বিন, ১৪২৫
শিরোনাম :

খুলনায় মেঘনা অয়েলের ‍ডিপোতে আগুন, নিহত ২


আপডেট:০৮:৫৭, অগাস্ট ২০ , ২০১৮
photo

খুলনা ঢাকা সংবাদদাতা: খুলনার খালিশপুরে মেঘনা অয়েলের ডিপোতে আগুন লেগে দুইজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন ছয়জন। সোমবার বেলা পৌনে ১১টার দিকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। নিহতরা হলেন, রাজু ও কামাল। আহতরা হলেন, মোজাম্মেল হক, আব্দুল ওয়াহাব, আনোয়ার হোসেন, অনু, রুবেল এবং ইসমাইল হোসেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, পৌনে ১১টার দিকে হঠাৎ মেঘনা ডিপোতে আগুন ধরে যায়। মুহূর্তের মধ্যেই আগুন চারিদিকে ছড়িয়ে পড়ে। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হয়। আহত হয় ছয়জন। তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একাধিক ইউনিট আগুন নেভায়।

খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরদার মোশাররফ হোসেন দুইজনের মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন। তবে কিভাবে আগুনের সূত্রপাত হয়েছে সে বিষয়ে কিছু জানাতে পারেননি তিনি।



সাম্প্রতিক খবর

এই অধিকার কে দিয়েছে আপনাদের, সরকারকে বি. চৌধুরীর প্রশ্ন

photo ঢাকা সংবাদদাতা: সরকারের কাছে অনেক ‘কেন’র উত্তর চেয়েছেন যুক্তফ্রণ্ট চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক এ. কিউ. এম বদরুদ্দোজা চৌধুরী। শনিবার জাতীয় ঐক্য প্রক্রিয়ার নাগরিক সমাবেশে তিনি এসব প্রশ্ন করেন। রাজধানীর মহানগর নাট্যমঞ্চে বিকেলে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। বি.চৌধুরী বলেন, এক মাস আগে দেশের বাইরে থেকে নির্বাচনী পর্যবেক্ষকদের দেশে আসার অনুমতি দিতে হবে। এর পাশাপাশি জাতিসংঘ

বিস্তারিত

0 Comments

Add new comment