আজ : ০২:৩৭, নভেম্বর ১৯ , ২০১৮, ৪ অগ্রহায়ণ, ১৪২৫
শিরোনাম :

নিখোঁজের একদিন পর ডোবা থেকে শিশুর মরদেহ উদ্ধার


আপডেট:০৪:১০, জানুয়ারি ১২ , ২০১৮
photo

সিলেট প্রতিনিধি: সিলেটে নিখোঁজের একদিন পর সালমান আহমদ (১১) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার (১১ জানয়ারি) সীমান্তবর্তী জকিগঞ্জ উপজেলার সদরের গন্ধদত্ত এলাকার একটি খালিবাড়ির ডোবা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত সালমান আহমদ ওই গ্রামের রফিক আহমদের ছেলে।

স্থানীয় সূত্র জানায়, বৃহস্পতিবার বিকেলে ডুবায় মাথা নিচের দিকে দেহ ভাজ করা অবস্থায় শিশুটির মরদেহ দেখতে পান এলাকার লোকজন। পরে থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

জকিগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ইমরুজ তারেক বলেন, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। শিশুটির শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে তাকে হত্যা করা হয়েছে।

নিহতের মায়ের বরাত দিয়ে এসআই বলেন, গত বুধবার (১০ জানুয়ারি) সন্ধ্যা থেকে সালমান নিখোঁজ ছিলো। তার সঙ্গে কারো শত্রুতা ছিলো না বলেও জানান তার মা। এ ঘটনায় এখনও কাউকে আটক করা যায়নি।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

কারা সাক্ষাৎকার নেবেন সেটা বিএনপির নিজেদের ব্যাপার: মির্জা ফখরুল

photo ঢাকা সংবাদদাতা: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, মনোনয়ন চূড়ান্ত করতে কারা দলের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নেবেন সেটা বিএনপির নিজেদের ব্যাপার। এটা নিয়ে কথা বলার এখতিয়ার কারও নেই। তারেক রহমান সাক্ষাৎকার নিচ্ছেন, এতে নির্বাচনি আচরণ ভঙ্গ হচ্ছে, ক্ষমতাসীনরা ইসিতে এমন অভিযোগ দিয়েছেন, বিষয়ে প্রশ্ন করা হলে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘ইসি নিজেরাই আচরণ ভঙ্গ

বিস্তারিত

0 Comments

Add new comment