আজ : ০৮:২৪, মার্চ ২৩ , ২০১৯, ৯ চৈত্র, ১৪২৫
শিরোনাম :

সিলেটের প্রখ্যাত আলেম মাওলানা যাকারিয়্যার ইন্তেকাল


আপডেট:০৩:০০, মার্চ ১১ , ২০১৯
photo

সিলেট প্রতিবেদক: জামেয়া ক্বাসিমুল উলূম দরগাহে হযরত শাহজালাল (রহ.) মাদ্রাসার মুহতামিম ও শায়খুল হাদীস মুফতি আবুল কালাম যাকারিয়্যা সোমবার বিকেল ৫টায় মাদরাসায় ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মঙ্গলবার সকাল ১১টায় সিলেট সরকারী আলিয়া মাদরাসা মাঠে মরহুমের নামাজের জানাযা অনুষ্ঠিত হবে।

মুফতি আবুল কালাম যাকারিয়্যা দাওয়াতুল হক বাংলাদেশের সিলেট জেলার আমীর ছিলেন। তিনি দাওয়াতুল হকের কেন্দ্রীয় আমীর ও গুলশান আজাদ মসজিদের খতিব আল্লামা মাহমুদুল হাসানের অন্যতম খলিফা।

মুফতি আবুল কালাম জাকারিয়ার জন্ম সুনামগঞ্জ জেলায়। পড়ালেখা করেন দরগাহ মাদরাসায়। তিনি সিলেট শাহজালাল রহ. দরগাহ মসজিদ ও আম্বররখানা জামে মসজিদে খতিব হিসেবে দায়িত্ব পালন করেছেন দীর্ঘদিন। তিনি খলিফায়ে মাদানি আল্লামা আব্দুল হক শায়খে গাজিনগরী রহ. এর জামাতা। তিনি ৩ ছেলে ও ৩ মেয়ে রেখে গেছেন।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

এবার চালক-হেলপার মিলে সিকৃবি শিক্ষার্থী ওয়াসিমকে বাসচাপা দিয়ে হত্যা

photo সিলেট প্রতিবেদক: ঢাকা-সিলেট মহাসড়কের শেরপুরে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) এক শিক্ষার্থীকে হত্যা করেছে বাসটির চালক ও তার সহকারী।নিহত ছাত্রের নাম ওয়াসিম আফনান। তিনি সিকৃবির বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের চতুর্থ বষের ছাত্র। তার বাড়ি হবিগঞ্জে নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়ন রুদ্র গ্রামে। তার বাবার নাম মো. আবু জাহেদ

বিস্তারিত

0 Comments

Add new comment