আজ : ০৬:৫৬, মে ২২ , ২০১৯, ৮ জ্যৈষ্ঠ, ১৪২৬
শিরোনাম :

এবার ফিরিঙ্গি রূপে আমির খান!


আপডেট:০৫:২৩, সেপ্টেম্বর ২৫ , ২০১৮
photo

বিনোদন ডেস্ক: একে একে পরিচয় করিয়ে দেওয়া হচ্ছে ‘থাগস অব হিন্দুস্থান’ সিনেমার প্রতিটি চরিত্রের সঙ্গে।এরইমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ পেয়েছে খোদাবক্স, জাফাইরা, লয়েড ওয়েন ও সুরাইয়া চরিত্রের ফার্স্টলুক।

এবার প্রকাশ পেলো ফিরিঙ্গি রূপি আমির খানের ফার্স্টলুক। এতে দেখা যাচ্ছে ঘোড়ার উপর বসে আছেন আমির। গায়ে সবুজ রঙের ফিরিঙ্গি জ্যাকেট, মাথায় টুপি ও চোখে গোল চশমা। সঙ্গে রয়েছে দূরবীন ও মদের বোতল। হাত তুলে সবাইকে সালাম জানাচ্ছেন। এমন বেশেই হাজির হলেন বলিউডের মি. পারফেক্টশনিস্ট।

মোশন পোস্টার পোস্ট করে আমির ক্যাপশনে লেখেন, আমি হলাম ফিরিঙ্গি, আমার মতো মানুষ এই পৃথিবীতে আর কোথাও পাবেন না। সত্যি হল আমার দ্বিতীয় নাম। আর ভরসা দেওয়াই আমার কাজ।

এটি প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মসের বিগ বাজেটের সিনেমা। সংস্থাটি বহু রোমান্টিক হিট সিনেমা উপহার দিলেও এবার হাজির হচ্ছে মেগা অ্যাকশন রোমাঞ্চকর সিনেমা নিয়ে। রয়েছে বেশকিছু বড় বড় চমকও। ‘থাগস অব হিন্দুস্থান’-এ আমির খান ও অমিতাভ বচ্চন ছাড়া আরও অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ আর ফাতিমা সানা শেখ।



সাম্প্রতিক খবর

টাওয়ার হ্যামলেটসের ৩৬ জন বাসিন্দা পেলেন বৃটিশ নাগরিকত্ব

photo লন্ডনবিডিনিউজ২৪ : টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের রেজিস্টার অফিসের উদ্যোগে আয়োজিত সিটিজেনশীপ অনুষ্ঠানে পরিবার পরিজন ও বন্ধু বান্ধবদের সামনে রাণীর প্রতি আনুগত্য ঘোষনা করে ব্রিটিশ নাগরিকত্ব গ্রহণ করেন ৩৬ জন বাসিন্দা। নাগরিকত্ব গ্রহণের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেয়র জন বিগস এবং কাউন্সিলের চীফ এক্সিকিউটিভ উইল টাকলি। তাঁরা নতুন বৃটিশ নাগরিকদের বারায় স্বাগত জানান। মেয়র জন বিগস

বিস্তারিত

0 Comments

Add new comment