আজ : ০১:০৫, অক্টোবর ১৬ , ২০১৮, ৩০ আশ্বিন, ১৪২৫
শিরোনাম :

ভক্তদের ধন্যবাদ জানাতে কোট-টাই পরেই পানিতে ডুব!


আপডেট:০৪:৪৭, ফেব্রুয়ারি ১৩ , ২০১৮
photo

বিনোদন ডেস্ক: আরেকটি মাইলফলক স্পর্শ করলেন বলিউড বাদশা শাহরুখ খান। ভারতীয় তারকাদের মধ্যে এখন সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে তার ফলোয়ারই সবচেয়ে বেশি (৩ কোটি ৩৩ লাখ)। তাই তিনি বেজায় খুশি।গত রবিবার (১১ ফেব্রুয়ারি) তার নিচে নেমে গেছেন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন। বিপুলসংখ্যক ফলোয়ার হওয়ায় টুইটারেই নিজের আনন্দ প্রকাশ করেছেন শাহরুখ। তিনি ধন্যবাদ দিয়েছেন সব ভক্তকে।

এক মিনিটের ভিডিও বার্তার সঙ্গে ৫২ বছর বয়সী এই অভিনেতা লিখেছেন, ‘এটা পরিকল্পনা করে হয়নি। তবে রবিবার ছুটির দিনের আমেজে ভাবলাম কিছু একটা করি। কেমন করেছি তা বিচার করবেন না, শুধু অনুভব করুন।’

ভিডিওটিতে শাহরুখকে টাক্সেডো ও কালো চশমায় দেখা গেছে। চুলে মাখানো ছিল জেল। কোট-টাই পরা পরিপাটী পোশাকেই সুইমিং পুলে ডুব দিয়েছেন তিনি! এভাবেই টুইটার ফলোয়ারদের ধন্যবাদ জানান ‘দিলওয়ালে’ তারকা।

শাহরুখ এখন আনন্দ এল. রাই পরিচালিত ‘জিরো’ নিয়ে ব্যস্ত। এতে তাকে দেখা যাবে বামন চরিত্রে। ছবিটিতে আরও অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা। এ নিয়ে দ্বিতীয়বার তিন তারকা একসঙ্গে বড় পর্দায় হাজির হতে যাচ্ছেন। তারা এর আগে যশ চোপড়ার ‘যব তাক হ্যায় জান’ ছবিতে অভিনয় করেন। ‘জিরো’ মুক্তি পাবে এ বছরের ২১ ডিসেম্বর।



সাম্প্রতিক খবর

প্রত্যেকটা উৎসবে সবাই ভাই বোনের মত কাঁধে কাঁধ মিলিয়ে আমরা উদযাপন করে যাই: প্রধানমন্ত্রী

photo ঢাকা সংবাদদাতা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকেশ্বরী জাতীয় মন্দিরের জমি সংক্রান্ত সমস্যা সমাধানে হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দকে আশ্বস্থ করে বলেছেন, সরকার ইতোমধ্যেই এ ব্যাপারে পদক্ষেপ গ্রহণ করেছে। তিনি বলেন, ‘এই ঢাকেশ্বরী মন্দিরে জমি নিয়ে একটা সমস্যা ছিল। ইতোমধ্যেই সেই সমস্যাটা আমরা সমাধান করে ফেলেছি। বাকী কাজটা আপনাদের ওপরই নির্ভরশীল।’ প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বিকেলে

বিস্তারিত

0 Comments

Add new comment