আজ : ০১:২১, মে ২৪ , ২০১৮, ৯ জ্যৈষ্ঠ, ১৪২৫
শিরোনাম :

ভক্তদের ধন্যবাদ জানাতে কোট-টাই পরেই পানিতে ডুব!


আপডেট:০৪:৪৭, ফেব্রুয়ারি ১৩ , ২০১৮
photo

বিনোদন ডেস্ক: আরেকটি মাইলফলক স্পর্শ করলেন বলিউড বাদশা শাহরুখ খান। ভারতীয় তারকাদের মধ্যে এখন সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে তার ফলোয়ারই সবচেয়ে বেশি (৩ কোটি ৩৩ লাখ)। তাই তিনি বেজায় খুশি।গত রবিবার (১১ ফেব্রুয়ারি) তার নিচে নেমে গেছেন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন। বিপুলসংখ্যক ফলোয়ার হওয়ায় টুইটারেই নিজের আনন্দ প্রকাশ করেছেন শাহরুখ। তিনি ধন্যবাদ দিয়েছেন সব ভক্তকে।

এক মিনিটের ভিডিও বার্তার সঙ্গে ৫২ বছর বয়সী এই অভিনেতা লিখেছেন, ‘এটা পরিকল্পনা করে হয়নি। তবে রবিবার ছুটির দিনের আমেজে ভাবলাম কিছু একটা করি। কেমন করেছি তা বিচার করবেন না, শুধু অনুভব করুন।’

ভিডিওটিতে শাহরুখকে টাক্সেডো ও কালো চশমায় দেখা গেছে। চুলে মাখানো ছিল জেল। কোট-টাই পরা পরিপাটী পোশাকেই সুইমিং পুলে ডুব দিয়েছেন তিনি! এভাবেই টুইটার ফলোয়ারদের ধন্যবাদ জানান ‘দিলওয়ালে’ তারকা।

শাহরুখ এখন আনন্দ এল. রাই পরিচালিত ‘জিরো’ নিয়ে ব্যস্ত। এতে তাকে দেখা যাবে বামন চরিত্রে। ছবিটিতে আরও অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা। এ নিয়ে দ্বিতীয়বার তিন তারকা একসঙ্গে বড় পর্দায় হাজির হতে যাচ্ছেন। তারা এর আগে যশ চোপড়ার ‘যব তাক হ্যায় জান’ ছবিতে অভিনয় করেন। ‘জিরো’ মুক্তি পাবে এ বছরের ২১ ডিসেম্বর।



সাম্প্রতিক খবর

১০ বছর ধরে অবৈধ বসবাকারীদের সাধারণ ক্ষমার জন্য অনলাইন স্বাক্ষর অভিযান

বিশেষ প্রতিনিধি: ব্রিটেনে অবৈধভাবে বসবাসকারি ইমিগ্রান্ডদের সাধারণ ক্ষমা ঘোষণার দাবীটি ক্রমাগত জোরদার হয়ে ওঠেছে। ইতোমধ্যে নব নিযুক্ত হোম সেক্রেটারি ইমিগ্রান্ডদের স্বার্থ বিরোধী দুটি ধারা বাতিল ঘোষণা করেছেন। ব্রিটিশ ফরেন সেক্রেটারি ও লন্ডনের সাবেক মেয়র বরিস জনসন বরাবরই ইল্লিগ্যাল ইমিগ্রান্টদের সাধারণ ক্ষমা ঘোষনার পক্ষে মতামত ব্যক্ত করে আসছেন। সম্প্রতি স্টিভ পার্কার

বিস্তারিত

0 Comments

Add new comment