আজ : ০৮:৩৮, নভেম্বর ১১ , ২০১৯, ২৭ কার্তিক, ১৪২৬
শিরোনাম :

মায়ের কবরে চিরনিদ্রায় শায়িত হলেন শিল্পী খালিদ হোসেন


আপডেট:০৮:২৩, মে ২৪ , ২০১৯
photo

বিনোদন ডেস্ক: নজরুল সংগীতের বরেণ্য শিল্পী, গবেষক, স্বরলিপিকার ও একুশে পদকপ্রাপ্ত সংগীতগুরু খালিদ হোসেন তার মা রাহিমা খাতুনের কবরে চিরনিদ্রায় শায়িত হয়েছেন।

বৃহস্পতিবার বাদ এশা এবং তারাবীর নামাজের পর রাত ১০টায় কুষ্টিয়া পৌর গোরস্থানে ৩য় জানাজা শেষে মায়ের কবরে দাফন করা হয় তাকে।

জানাজায় শিল্পী খালিদ হোসেনের একমাত্র সন্তান আসিফ হোসেন, জেলা পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতাসহ আত্মীয়-স্বজন, ভক্ত ও রাজনৈতিক এবং পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, বুধবার রাতে ঢাকার একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন শিল্পী খালিদ হাসান। এরপর বৃহস্পতিবার সকালে দুইদফা জানাজা শেষে সন্ধ্যায় ঢাকা থেকে তার মরদেহ নিজ গ্রামের বাড়ি কুষ্টিয়া এসে পৌঁছায়।



সাম্প্রতিক খবর

বাংলাদেশ হাইকমিশনের বিরুদ্ধে কমিউনিটির ক্ষোভ

photo শামসুল আলম চৌধুরী ছিলেন মুক্তিযুদ্ধের বলিষ্ট সংগঠক ও খাঁটি দেশপ্রেমিক নেতা বিশেষ প্রতিনিধিঃআজ ১০ ই নভেম্বর রবিবার রাতে বাংলাদেশ সেন্টার লণ্ডন কর্তৃক আয়োজিত শোক সভায় বক্তারা বলেছেন যে- ১৯৭১ সালের স্বাধীনতা সংগ্রামে বৃটেনে মুক্তিযুদ্ধের একজন বলিষ্ট সংগঠক ছিলেন মরহুম শামসুল আলম চৌধুরী।তিনি বাংলাদেশ সেন্টারের প্রতিষ্ঠাতা সেক্রেটারী ও বিচারপতি আবু সাঈদ চৌধুরীর সচিব হিসাবে

বিস্তারিত

0 Comments

Add new comment