আজ : ১২:১৮, মার্চ ২৩ , ২০১৯, ৮ চৈত্র, ১৪২৫
শিরোনাম :

সিলেট কারাগারে বন্দিদের সাথে দেখা করা যাবে না ৩ দিন


আপডেট:০৩:৩৫, জানুয়ারি ১০ , ২০১৯
photo

সিলেট প্রতিবেদক :: সিলেট কেন্দ্রীয় কারাগারে আটক বন্দিদের সাথে তাদের আত্মীয় স্বজনসহ সকলের সাক্ষাৎ কার্যক্রম ৩ দিনের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে। সিলেট কেন্দ্রীয় কারাগার কর্তৃপক্ষের এক নোটিশে জানানো হয়, ১০ জানুয়ারি (বৃহস্পতিবার) থেকে ১২ জানুয়ারি (শনিবার) পর্যন্ত বন্ধ থাকবে। উক্ত তারিখ ছাড়া অন্যান্য দিনের সাক্ষাৎ যথানিয়মে চলবে বলে বলা হয়।

সিলেট শহরতলীর বাদাঘাটে নবনির্মিত সিলেট কেন্দ্রীয় কারাগারে আগামীকাল শুক্রবার থেকে বন্দি স্থানান্তর কার্যক্রম শুরু হচ্ছে। বন্দিদের পর্যায়ক্রমে আধুনিক এই কারাগারে নিয়ে যাওয়া হবে।

বৃহস্পতিবার মহানগর পুলিশের উপ কমিশনার (মিডিয়া) জেদান আল মুসা এই তথ্য জানিয়েছেন। জেদান আল মুসা বলেন, কেন্দ্রীয় কারাগারে আটক বন্দিদের সাথে সাক্ষাৎ ৩ দিন বন্ধ ঘোষণা করা হলেও যাদের কারামুক্তির আদেশ আসবে সে কারাবন্দিদের মুক্তি দেওয়া হবে। কারাগারের বন্দি স্থানান্তরে সিলেটের বিভিন্ন এলাকা ও সড়কে নিচ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা করা হয়েছে।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

জেসিন্ডার মতো নেতা দরকার যুক্তরাষ্ট্রের : নিউইয়র্ক টাইমস

photo আন্তর্জাতিক ডেস্ক: গত ১৫ মার্চ নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে একজন অস্ট্রেলীয় সন্ত্রাসীর গুলিতে নিহত হয়েছে ৫০ জন মুসলমান। ব্রেন্টন ট্যারেন্ট নামের ওই হামলাকারী তাদের হামলার ভয়াবহতা বুঝাতে হামলার সেই ঘটনা ফেসবুকসহ অন্যান্য সামাজিক যোগাযোগমাধ্যমেও ছেড়ে দিয়েছিল। সব মিলিয়ে পুরো বিশ্বে ব্যাপক প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছিল। কিন্তু এই সপ্তাহ পুরো বিশ্ব দেখেছে, নিউজিল্যান্ডের

বিস্তারিত

0 Comments

Add new comment