আজ : ১২:৩৪, অক্টোবর ১৬ , ২০১৮, ৩০ আশ্বিন, ১৪২৫
শিরোনাম :

জাতীয় নির্বাচনেও জনগণ তাদের প্রত্যাখ্যান করবে: কাদের


আপডেট:০৩:৩৯, মে ১৬ , ২০১৮
photo

ঢাকা সংবাদদাতা : দুই-একটা বিচ্ছিন্ন ঘটনা ছাড়া খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন অবাধ ও সুষ্ঠু হয়েছে দাবি করে ওবায়দুল কাদের বলেছেন, এই নির্বাচনে ভোটাররা যাদের প্রত্যাখ্যান করেছেন, আগামী জাতীয় নির্বাচনেও ভোটাররা তাদের প্রত্যাখ্যান করবে।

বুধবার (১৬ মে) সকালে মিরপুরের মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজে পিইসি ও জেএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে এ দাবি করেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

খুলনা সিটি নির্বাচন প্রসঙ্গে সেতুমন্ত্রী বলেন, বিএনপি ছাড়া এই নির্বাচন সবাই মেনে নিয়েছে। বিএনপির কাজই সংবাদ সম্মেলন করে প্রত্যাখ্যান করা ও বিদেশিদের কাছে নালিশ দেওয়া। এছাড়া বিএনপির কোনো পুঁজি নাই। বিএনপির কাজই পক্ষে গেলে মানি, না গেলে মানি না।

খালেদা জিয়ার জামিন প্রসঙ্গে তিনি বলেন, এই জামিনে প্রমাণ হয়েছে আদালত স্বাধীন। আদালতের কোনো বিষয়ে সরকার হস্তক্ষেপ করে না। বাংলাদেশের বিচার বিভাগ স্বাধীন।

শিক্ষার্থীদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, আমি তোমাদের আওয়ালীগ করার আহ্বান জানাবো না, তোমাদের ভালো মানুষ হওয়ার আহ্বান জানাচ্ছি। মাদক, দুর্নীতি, জঙ্গিবাদ ও ইয়াবাকে না বলবে। মিয়ানমার রোহিঙ্গাদের মতো দেশে ইয়াবাও দিচ্ছে। ইয়াবা থেকে তোমরা দূরে থাকবে, ভালো মানুষ হয়ে দেশকে নেতৃত্ব দেবে।

বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপণ প্রসঙ্গে সেতুমন্ত্রী বলেন, আগামী তিন মাসের মধ্যেই এর সুফল পাবো। আমরা এর মাধ্যমে বৈদেশিক মুদ্রা অর্জনের পাশাপাশি সাশ্রয় করবো।

মনিপুর উচ্চ বিদ্যালয়ের মূল বালিকা ক্যাম্পাসের গভর্নিং বডির সভাপতি অধ্যাপক রাশেদা আক্তারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা-১৫ আসনের সংসদ সদস্য আলহাজ কামাল আহমেদ মজুমদারসহ শিক্ষা প্রতিষ্ঠানের সংশ্লিষ্টরা।



সাম্প্রতিক খবর

প্রত্যেকটা উৎসবে সবাই ভাই বোনের মত কাঁধে কাঁধ মিলিয়ে আমরা উদযাপন করে যাই: প্রধানমন্ত্রী

photo ঢাকা সংবাদদাতা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকেশ্বরী জাতীয় মন্দিরের জমি সংক্রান্ত সমস্যা সমাধানে হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দকে আশ্বস্থ করে বলেছেন, সরকার ইতোমধ্যেই এ ব্যাপারে পদক্ষেপ গ্রহণ করেছে। তিনি বলেন, ‘এই ঢাকেশ্বরী মন্দিরে জমি নিয়ে একটা সমস্যা ছিল। ইতোমধ্যেই সেই সমস্যাটা আমরা সমাধান করে ফেলেছি। বাকী কাজটা আপনাদের ওপরই নির্ভরশীল।’ প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বিকেলে

বিস্তারিত

0 Comments

Add new comment