আজ : ০১:৫৬, অগাস্ট ২১ , ২০১৮, ৫ ভাদ্র, ১৪২৫
শিরোনাম :

শহীদ মিনারে যুক্তরাজ্য যুবদলের পুস্পস্তবক অর্পণ


আপডেট:১১:১১, ডিসেম্বর ১৮ , ২০১৭
photo

আব্দুল হামিদ খান সুমেদ : মুক্তিযুদ্ধে দেশের জন্য অকাতরে জীবনদানকারী জাতির শ্রেষ্ট সন্তানদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে মহান বিজয় দিবসের প্রথম প্রহরে যুক্তরাজ্যের লন্ডনে আলতাফ আলী পার্কস্থ শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ করেছে যুক্তরাজ্য যুবদল।
যুক্তরাজ্য যুবদলের সভাপতি রহিম উদ্দিন ও সাধারণ সম্পাদক আফজাল হোসেনের নেতৃত্বে "বিজয়ের এই দিনে-শহীদ জিয়া তোমায় মনে পড়ে", "স্বাধীনতার ঘোষক জিয়া-লও লও লও সালাম" স্লোগানে স্লোগানে আলতাফ আলী পার্কে এ সময় কেন্দ্রিয় যুবদলের সাবেক আন্তর্জাতিক সম্পাদক এনামুল হক লিটন ও যুক্তরাজ্য যুবদলের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল বাছিত বাদশা সহ যুক্তরাজ্য যুবদল ও বিভিন্ন জোনের অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।



সাম্প্রতিক খবর

অনুমতি ছাড়া ফৌজদারি মামলায় সরকারি চাকুরেদের গ্রেপ্তার নয়

photo ঢাকা সংবাদদাতা: অভিযোগপত্র গ্রহণের আগে ফৌজদারি মামলায় সরকারি কর্মচারীকে গ্রেপ্তারে সরকারের অনুমতি নেয়ার বাধ্যবাধকতা আরোপ হচ্ছে।সোমবার ঈদের আগে মন্ত্রিসভার শেষ বৈঠকে অনুমোদন হওয়া ‘সরকারি চাকরি আইন ২০১৮’ এর চূড়ান্ত খসড়ায় এমন বিধান রাখা হয়েছে। তেজগাঁওয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ে মন্ত্রিসভার বৈঠক শেষে সচিবালয়ে মন্ত্রিপরিষদ সচিব শফিউল আলম এই তথ্য জানান। বলেন, ‘আগে গ্রেপ্তার

বিস্তারিত

0 Comments

Add new comment