আজ : ০৪:৩৩, মার্চ ২৩ , ২০১৯, ৯ চৈত্র, ১৪২৫
শিরোনাম :

সিলেটে বিপিএল নিয়ে পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত


আপডেট:০৩:৩৩, জানুয়ারি ১০ , ২০১৯
photo

সিলেট প্রতিবেদক :: বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) এর সিলেট পর্ব আগামী ১৫ জানুয়ারি থেকে ১৯ জানুয়ারি পর্যন্ত অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে বৃহস্পতিবার সকাল ১১টায় নগরীর নাইওরপুলস্থ মহানগর পুলিশের কার্যালয়ের সভাকক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সিলেট মেট্রোপলিট পুলিশের অতিরিক্ত কমিশনার পরিতোষ ঘোষের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন বিসিবির পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল, বাফুফের কার্যনির্বাহী সদস্য ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম, এসএমপি’র উপ-পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) কামরুল আমিন প্রমুখ।

এছাড়াও এনএসআই, ডিজিএফআই, বিআরটিএ, ফায়ার সার্ভিস, সিভিল ডিফেন্স, বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, র‌্যাব-৯, সিভিল সার্জন অফিস-এর প্রতিনিধিবৃন্দ সভায় উপস্থিত ছিলেন। বিপিএলের সিলেট পর্ব সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সভায় আলোচনা করা হয়।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

এবার চালক-হেলপার মিলে সিকৃবি শিক্ষার্থী ওয়াসিমকে বাসচাপা দিয়ে হত্যা

photo সিলেট প্রতিবেদক: ঢাকা-সিলেট মহাসড়কের শেরপুরে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) এক শিক্ষার্থীকে হত্যা করেছে বাসটির চালক ও তার সহকারী।নিহত ছাত্রের নাম ওয়াসিম আফনান। তিনি সিকৃবির বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের চতুর্থ বষের ছাত্র। তার বাড়ি হবিগঞ্জে নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়ন রুদ্র গ্রামে। তার বাবার নাম মো. আবু জাহেদ

বিস্তারিত

0 Comments

Add new comment