আজ : ১০:৫৪, ডিসেম্বর ১৪ , ২০১৯, ৩০ অগ্রহায়ণ, ১৪২৬
শিরোনাম :

ঝড়ে গাছের ডাল ঘরের ওপর, শৈলকুপায় কুপিয়ে একজনকে হত্যা


আপডেট:০৭:১৩, এপ্রিল ১৭ , ২০১৯
photo

ঢাকা প্রতিবেদক: ঝিনাইদহের শৈলকুপা উপজেলার বসন্তপুর গ্রামে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে রতন মন্ডল (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় তৈয়ব আলী, সেকেনদার মন্ডল, দুলাল মন্ডল, কবীর মন্ডল, বাচ্চু মন্ডল ও আনোয়ার মন্ডল নামে ৬ ব্যক্তি আহত হন। আহতদের মধ্যে বসন্তপুর গ্রামের উকিল মন্ডলের ছেলে দুলাল মন্ডল ও পুর্ব বসন্তপুর গ্রামের সালামত মন্ডলের ছেলে সেকেনদার মন্ডলকে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমম্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহত রতন মন্ডল বসন্তপুর গ্রামের রায়হান মন্ডলের ছেলে। আজ সকালে এ ঘটনা ঘটে।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার (শৈলকুপা সার্কেল) তারেক আল মেহেদি জানান, মঙ্গলবার রাতের কালবৈশাখী ঝড়ে সেকেন্দার মন্ডলের গাছের ডাল ভেঙ্গে পড়ে প্রতিবেশী ওলিয়ার রহমানের ঘরের উপর। এ ঘটনায় রাতেই দু’পক্ষের মধ্যে বাকবিতন্ডা হয়। একই ঘটনা নিয়ে আজ সকালে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে।
এ সময় রতন মন্ডল সংঘর্ষ থামাতে আসে। এ সময় তাকেসহ অন্যান্যদের কুপিয়ে আহত করা হয়।

আহতদের মধ্যে ৩ জনকে উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডা. শাহনেওয়াজ ইবনে কাসেম রতন মন্ডলকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় শৈলকুপা থানায় মামলার প্রস্তুতি চলছে বলে ওসি কাজী আইয়ুবুর রহমান জানান।



সাম্প্রতিক খবর

গোলাপগঞ্জের ২৫ জন মেধাবী শিক্ষার্থীকে এডুকেশনাল এক্সিলেনস অ্যাওয়র্ড প্রদান

photo লন্ডনবিডিনিউজ২৪ঃ গত ৯ ডিসেম্বর পূর্ব লন্ডনের ইম্প্রেশন ইভেন্ট হলে অনুষ্ঠিত হলো বৃটেনে গোলাপগঞ্জের সর্ব বৃহৎ সংগঠন গোলাপগঞ্জ উপজেলা এডুকেশন ট্রাষ্ট ইউকে'র এডুকেশনাল এক্সেলেন্স অ্যাওয়ার্ডস - ২০১৯। ব্রিটিশ বাংলাদেশি (গোলাপগঞ্জী) যে সকল মেধাবী ছাত্র ছাত্রীরা কৃতিত্বের সহিত কৃতকার্য হয়েছে তাদেরকে সম্মানিত করা হয়। এতে ভালো ফলাফলের জন্য গোলপগঞ্জ উপজেলার ২৫ শিক্ষার্থীকে এই

বিস্তারিত

0 Comments

Add new comment