আজ : ০৫:৩৫, নভেম্বর ১৯ , ২০১৮, ৪ অগ্রহায়ণ, ১৪২৫
শিরোনাম :

স্তন আমারই এবং আমি তা পছন্দও করি: শামা সিকান্দার


আপডেট:০৬:৩৮, জানুয়ারি ১৪ , ২০১৮
photo

বিনোদন ডেস্ক: ২০১৪ সালে দীপিকা পাড়ুকোনের ক্লিভেজকে ফোকাস করে একটি ছবি ছাপা হয়েছিল ভারতের একটি সংবাদপত্রে। কিন্তু অভিনেত্রী মানেই তো স্রেফ শরীর নয়, স্তন বা ক্লিভেজ নয়। সেটা বোঝাতে জবাবে দীপিকা সোজাসাপ্টা বলেছিলেন, 'আমার স্তন আছে। ক্লিভেজও আছে।' এবার সেই একই কথা শোনালেন অভিনেত্রী শামা সিকান্দার।

সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোনো অভিনেত্রীকে টার্গেট করে বাজে মন্তব্য করা যেন রেওয়াজে পরিণত হয়েছে। আর ভারচুয়াল দুনিয়ায় সবাই যেহেতু মুখোশের আড়ালে, তাই এমন সব মন্তব্য করতে কেউ দ্বিধা করেন, এমনকি করে পারও পেয়ে যান বেশিরভাগ ক্ষেত্রে। এসব মন্তব্যে রুচি, শালীনতার সীমাও থাকে না।

গত কয়েক বছরে বলিউডে বিকিনি পরা ছবি দিয়ে একাধিক অভিনেত্রী হেনস্তার শিকার হয়েছেন। কয়েক দিন আগে অন্তর্বাস পরা ছবি দিয়ে রীতিমতো নাজেহাল হয়েছিলেন এষা গুপ্তা। অবশ্য নগ্ন ছবি পোস্ট করে তিনি বুঝিয়ে দিয়েছিলেন ট্রোলের চোখ রাঙানিকে অভিনেত্রীরা আর ভয় পান না।

এরই মধ্যে বিকিনি পরা ছবি পোস্ট করে হেনস্তার শিকার হন শামা। তিনিও চুপ করে থাকেননি। কড়া জবাব দিয়ে বলেছেন, 'একজন নারীর স্তন থাকে। পুরুষের থেকে সে কারণেই নারী আলাদা। আমারও স্তন আছে। এবং সত্যি বলতে তা সুন্দরও। জুসি বা মেলন যে নামে ডাকার ইচ্ছা ডাকুন। তবে যারা আমার অঙ্গের নাম দেওয়ায় ব্যস্ত আছেন, তারা সময় নষ্ট না করে অন্য কাজ করুন। স্তন আমারই এবং আমি তা পছন্দও করি।



সাম্প্রতিক খবর

কারা সাক্ষাৎকার নেবেন সেটা বিএনপির নিজেদের ব্যাপার: মির্জা ফখরুল

photo ঢাকা সংবাদদাতা: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, মনোনয়ন চূড়ান্ত করতে কারা দলের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নেবেন সেটা বিএনপির নিজেদের ব্যাপার। এটা নিয়ে কথা বলার এখতিয়ার কারও নেই। তারেক রহমান সাক্ষাৎকার নিচ্ছেন, এতে নির্বাচনি আচরণ ভঙ্গ হচ্ছে, ক্ষমতাসীনরা ইসিতে এমন অভিযোগ দিয়েছেন, বিষয়ে প্রশ্ন করা হলে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘ইসি নিজেরাই আচরণ ভঙ্গ

বিস্তারিত

0 Comments

Add new comment